ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

টিকটকে আবেদন ছড়াচ্ছেন ববি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
টিকটকে আবেদন ছড়াচ্ছেন ববি ইয়ামিন হক ববি

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এর ফাঁকেই সময় দেন টিকটকে।

বিনোদনের ডিজিটাল এই প্ল্যাটফর্মে দর্শকদের নিজের রূপ ও শরীরের আবেদনে মাতিয়ে যাচ্ছেন এই অভিনেত্রী।

টিকটক অ্যাকাউন্টে ৩ লাখ ১৭ হাজারের বেশি অনুসারী রয়েছে ‘বিজলী’ সিনেমার নায়িকার। তার শেয়ার করা ভিডিওগুলোর ভিউ ছাড়িয়েছে ১৬ লাখ। এ থেকেই বোঝা যায়, টিকটকে এই তারকার জনপ্রিয়তা কতোটা।  

বৃহস্পতিবার (১০ মার্চ) টিকটকে নতুন একটি ভিডিও শেয়ার করেন ববি। ভিডিওতে দেখা যায়, তার পরনে ছিল কেবল একটি গোলাপি রঙের ব্লাউজ, নীল রঙের পেটিকোট আর চোখে সানগ্লাস। এমন আবেদনময়ী রূপেই কোমর দুলিয়েছেন এই অভিনেত্রী। যা মূহূর্তেই টিকটকে ভাইরাল ভিডিওতে পরিণত হয়।  

প্রায়শই নজরকাড়া এমন আবেদনময়ী রূপে টিকটকে ভিডিও শেয়ার করেন ববি। যেখানে, কখনো স্লিভলেস ব্লাউজের সঙ্গে শাড়ি, কখনো টপসে আবার কখনো ঝলমলে গাউনে দেখা যায় তাকে।  

ববি বর্তমানে ‘পাপ’ নামের একটি সিনেমায় কাজ করছেন। সৈকত নাসির পরিচালিত সিনেমাটিতে ববির বিপরীতে রয়েছে জিয়াউল রোশান। এর আগে ২০১৯ সালে এই জুটিকে ‘বেপরোয়া’ সিনেমায় দেখা গিয়েছিল। এ ছাড়া নির্মাতা রাশিদ পলাশের ‘ময়ূরাক্ষী’ সিনেমার কাজ শেষ করছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।