ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কলকাতা বইমেলা থেকে চুরির অভিযোগে গ্রেফতার অভিনেত্রী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
কলকাতা বইমেলা থেকে চুরির অভিযোগে গ্রেফতার অভিনেত্রী রূপা দত্ত

কলকাতা আন্তর্জাতিক বইমেলায় চুরির অভিযোগে গ্রেফতার হলেন রূপা দত্ত নামের এক অভিনেত্রী। শনিবার (১২ মার্চ) সন্ধ্যায় বই মেলায় থাকা টহল পুলিশ গ্রেফতার করে তাকে।

ভারতীয় সংবাদমাধ্যমকে পুলিশ জানায়, বইমেলার মাঠে রূপাকে সন্দেহজনক ভাবে ডাস্টবিনে মানিব্যাগ ফেলতে দেখা যায়। তাকে প্রশ্ন করা হলে স্পষ্ট উত্তর দিতে না পারায় থানায় নিয়ে যাওয়া হয়। এরপর তার কাছ থেকে প্রায় ৭৫ হাজার টাকা উদ্ধার করা হয়।  

জানা যায়, রূপা বিভিন্ন বড় অনুষ্ঠান এবং জনবহুল জায়গায় উপস্থিত হয়ে মানুষের পকেট থেকে ম্যানিব্যাগ চুরি করতেন। এই ঘটনায় অবাক পুলিশ প্রশাসন। কিন্তু কেন তিনি এমন কাজ করতেন, সে বিষয় খতিয়ে দেখা হচ্ছে। রূপার একটি বড় চক্রও রয়েছে বলে অনুমান করছে পুলিশ।

পরিচিত মুখ না হলেও ২০২০ সালে বলিউড নির্মাতা পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ‘অশ্লীল বার্তা’ পাঠানোর অভিযোগ তুলে আলোচনায় এসেছিলেন রূপা। যদিও পরে জানা যায়, ‘অনুরাগ কাশ্যপ’ নামে অন্য এক ব্যক্তির সঙ্গে কথা বলছিলেন তিনি।

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা অভিনীত ‘কেল্লাফতে’ সিনেমায় দেখা গিয়েছিল রূপাকে। এছাড়া ‘জয় বৈষ্ণদেবী’ নামের একটি হিন্দি ধারাবাহিকেও নাকি অভিনয় করেছিলেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
এনএটি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।