ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অভিনেত্রী জ্যোতির ভাইয়ের টানে বাংলাদেশে নেপালি তরুণী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
অভিনেত্রী জ্যোতির ভাইয়ের টানে বাংলাদেশে নেপালি তরুণী

ছোট ও বড় পর্দার নন্দিত অভিনেত্রী জ্যোতিকা জ্যোতির ভাই পলাশ পালকে বিয়ে করতে বাংলাদেশে এসেছেন এক নেপালি তরুণী।

সিঙ্গাপুরে চাকরির সুবাদে অনুদেবী ভুজেল নামের ওই নেপালি তরুণীর সঙ্গে পরিচয় হয় পলাশের।

এরপর তারা প্রেমের সম্পর্কে জড়ান এবং বিয়ের সিদ্ধান্ত নেন।  

কিন্তু এই বিয়েতে আপত্তি জানায় ভুজেলের পরিবার। তাই তিনি গত ৭ মার্চ পলাশকে বিয়ে করতে চলে আসেন বাংলাদেশে। এরপর গত ১০ মার্চ ঢাকায় তাদের বিয়ের আয়োজন করেন পলাশের বড় বোন-অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। জাঁকালো আয়োজনে সম্পন্ন হয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা।

এরপর শনিবার (১২ মার্চ) বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয় বরের গ্রামের বাড়ি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের হতিহর গ্রামে। বর পলাশ পাল ওই গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক নিতাই চন্দ্র পাল ও পূর্ণিমা রাণী পাল দম্পতির ছোট ছেলে।

এ প্রসঙ্গে পলাশ পাল বলেন, পেশাগত কারণে আমি গত ৬ বছর ধরে সিঙ্গাপুরের একটি প্রাইভেট কোম্পানিতে কাজ করছি। সেখানে অপর একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করত নেপালের অনুদেবী ভুজেল। সেই থেকে আমাদের চেনা-জানা।  

তিনি আরও বলেন, অনুদেবী নেপাল, ভারত, বাংলা ভাষা ছাড়াও আরও কয়েকটি ভাষায় কথা বলতে পারে। তাই আমার পরিবারের সঙ্গে সে খুব সহজেই মানিয়ে নিতে পারছে।

কনে অনুদেবী জানান, তার বাবা ভারতীয় ও মা নেপালি। বাবার বাড়ি ভারতের পশ্চিমবঙ্গের দার্জিলিং জেলার নকশালবাড়ি। তবে মূলবাড়ি নেপালে। তার বরের বাড়ির সবাই অনেক ভালো এবং তাকে আপন করে নিয়েছে।  

অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি বলেন, অনুদেবীকে পছন্দের বিষয়ে পলাশ আগেই আমাদের জানিয়েছিল। বিয়ের মাধ্যমে তাদের প্রেমের সফল পরিণয় ঘটাতে পেরেছে তাতে আমরা সবাই খুব আনন্দিত।  

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।