ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বলিউডে কাজ না পাওয়া নিয়ে দিনোর ক্ষোভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
বলিউডে কাজ না পাওয়া নিয়ে দিনোর ক্ষোভ দিনো মোরিয়া

সুপার মডেল থেকে বলিউড অভিনেতা হিসেবে কাজ শুরু করেছিলেন দিনো মোরিয়া। কিন্তু উড়তি ক্যারিয়ারে সুপারহিট সিনেমা উপহার দিয়েও পাননি খুব বেশি কাজের সুযোগ!

দিনো মোরিয়ার সঙ্গে কেন এমনটি হলো? এবার বিষয়টি নিজেই মুখ খুলেছেন এই তারকা।

দিনো জানান, তিনি দেখতে ভালো, আর সে জন্যই নাকি বহু পরিচালক সিনেমা থেকে তাকে বাদ দিয়েছেন!

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘সবার একটাই কথা, আমি নাকি দেখতে সুন্দর! কিন্তু আমাকে কেউ আলাদাভাবে দেখেন না। ব্যাপারটা খুবই উদ্ভট। নির্দিষ্ট কোনো চরিত্রে আমায় নেওয়ার ক্ষেত্রে সুন্দর দেখতে হওয়ার সম্পর্ক কী? আমি চরিত্র অনুযায়ী নিজেকে বদলাতে পারি কিনা সেটাই তো দেখার কথা ছিল?’

তিনি আরো বলেন, ‘‘মানুষ আমায় ‘দেখতে সুন্দর’ এই তকমার বাইরে ভাবতেই পারল না। ভালো দেখতে হওয়ার বিষয়টি অনেক সময় মানুষের বিপরীতেও কাজ করতে শুরু করে। ’

প্রায় দুই দশক আগে অভিনয় জগতে পা রেখেছিলেন দিনো। ‘রাজ’ সিনেমায় বিপাশার বিপরীতে প্রথমবার দেখা যায় তাকে। সিনেমাটি দারুণ ব্যবসা করলেও ক্যারিয়ার দাঁড়ায়নি তার।  

বহুদিন পর ‘দ্য এম্পায়ার’ ওয়েব সিরিজ দিয়ে ফিরেছেন এই অভিনেতা। এতে শাইবানি খানের চরিত্র দারুণভাবে ফুটিয়ে তুলেছিলেন তিনি। তবে এই ওয়েব সিরিজে কাজ পেতে তার সাত বছর সময় লেগেছে বলেও জানিয়েছেন।

বর্তমানে দুইটি তেলুগু সিনেমা রয়েছে দিনো হাতে। সিনেমা দুইটি মুক্তি পাবে শিগগিরই।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।