ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘মিস ওয়ার্ল্ড’ হলেন পোল্যান্ডের ক্যারোলিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
‘মিস ওয়ার্ল্ড’ হলেন পোল্যান্ডের ক্যারোলিনা ক্যারোলিনা বিলাওস্কা

জাঁকালো আয়োজনে ঘোষণা করা হলো বিশ্বের নানা দেশের সুন্দরীদের নিয়ে প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড-২০২১’-এর বিজয়ীর নাম। প্রতিযোগিতাটির ৭০তম আসরে সেরার মুকুট মাথায় পরলেন পোল্যান্ডের সুন্দরী ক্যারোলিনা বিলাওস্কা।

মিস ওয়ার্ল্ডের অফিসিয়াল টুইটার পেজে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। পুয়ের্তো রিকোর রাজধানী সান জুয়ানের কোকা-কোলা মিউজিক হলে স্থানীয় সময় বুধবার (১৬ মার্চ) রাতে এই আসর বসে। নানা আয়োজনের মাধ্যমে মধ্য রাতে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

প্রতিযোগিতাটিতে প্রথম রানার-আপ হয়েছেন যুক্তরাষ্ট্রের শ্রী সাইনি ও দ্বিতীয় রানার-আপ হয়েছেন আইভরি কোস্টের অলিভিয়া হ্যাভ।  

‘মিস ওয়ার্ল্ড-২০১৯’ জ্যামাইকার টনি-আন সিংয়ের পর ক্যারোলিনা ‘মিস ওয়ার্ল্ড’ হিসেবে বিশ্ব দরবারে নিজেকে তুলে ধরবেন। ৯৬ দেশের সুন্দরীদের পেছনে ফেলে ক্যারোলিনা এই মুকুট ছিনিয়ে নিলেন।  

ক্যারোলিনা বর্তমানে ব্যবস্থাপনা বিভাগে স্নাতকোত্তর করছেন এবং তিনি পিএইচডি’র জন্য পড়াশোনা চালিয়ে যেতে চান। তিনি আগে থেকেই মডেল হিসেবে কাজ করে আসছেন। ভবিষ্যতে তার মোটিভেশনাল স্পিকার হওয়ার খুব ইচ্ছে। সাঁতার, স্কুবা ডাইভিং করতে তিনি খুব পছন্দ করেন। এছাড়া টেনিস ও ব্যাডমিন্টন খেলায় বেশ পারদর্শী এই সুন্দরী।  

এর আগে গত বছর প্রতিযোগী ও আয়োজকদের একটি বড় অংশ করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় ‘মিস ওয়ার্ল্ড ২০২১’-এর ফাইনালের আসর স্থগিত করা হয়েছিল। গত ১৬ ডিসেম্বর এই ফাইনালের আসর বসার কথা ছিল। কিন্তু তা পিছিয়ে দেওয়া হয় ৯০ দিনের জন্য। প্রতিযোগীদের মধ্যে ১৭ জনই করোনায় আক্রান্ত ছিলেন।

অবশেষে জানা গেল নতুন ‘মিস ওয়ার্ল্ড’র নাম। মহামারির কারণে ২০২০ সালে প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়নি।  

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
জেআইএম

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।