ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এফডিসিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ১৯ সংগঠনের শ্রদ্ধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এফডিসিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ১৯ সংগঠনের শ্রদ্ধা

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৯ সংগঠন নিয়ে গঠিত সম্মিলিত চলচ্চিত্র পরিষদ।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সকাল ১১টায় সম্মিলিত চলচ্চিত্র পরিষদের আহ্বায়ক চিত্রনায়ক আলমগীরের নেতৃত্বে এফডিসিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে সংগঠনগুলোর নেতারা শ্রদ্ধা জানান।

সে সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, শিল্পী সমিতির সহ-সাধারণ সম্পাদক চিত্রনায়ক সাইমন সাদিক, চিত্রনায়িকা নিপুণ আক্তার ও চিত্রনায়ক রিয়াজ আহমেদসহ চলচ্চিত্রের শিল্পী, কলাকুশলীসহ অনেকে।

এর আগে এদিন সকাল ১০টায় কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে এফডিসিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিবস ও জাতীয় শিশু দিবস-২০২২ উদযাপন শুরু হয়। এ উপলক্ষে দিনব্যাপী রাখা হয়েছে নানা আয়োজন।  

দিনব্যাপী আয়োজনে থাকছে বাদ যোহর মিলাদ মাহফিল, বেলা ৩টায় আলোচনা সভা, বিকেল ৪টা থেকে কবিতা আবৃত্তি ও গানের অনুষ্ঠান। সন্ধ্যা সাড়ে ৬টায় প্রদর্শিত হবে চলচ্চিত্র ‘চিরঞ্জীব মুজিব’। এছাড়া দিনব্যাপী চলছে বঙ্গবন্ধুর কর্মময় জীবনের আলোকচিত্র প্রদর্শনী।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, মার্চ ০৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।