ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মুক্তি পেল প্রয়াত পুনীত রাজকুমারের শেষ সিনেমা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
মুক্তি পেল প্রয়াত পুনীত রাজকুমারের শেষ সিনেমা পুনীত রাজকুমার

ভারতের কন্নড় সিনেমা ইন্ডাস্ট্রির তুমুল জনপ্রিয় অভিনেতা ছিলেন পুনীত রাজকুমার। ২০২১ সালের ২৯ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪৬ বছর বয়সে মারা যান তিনি।

এবার অকাল প্রয়াত এই নায়কের শেষ সিনেমা মুক্তি পেয়েছে।

দীর্ঘ অপেক্ষার পর একসঙ্গে ৪০০টি স্ক্রিনে মুক্তি পেয়েছে পুনীত অভিনীত সিনেমা ‘জেমস’। অ্যাকশন থ্রিলার ঘরনার সিনেমাটি পরিচালনা করেছেন চেতন কুমার এবং প্রযোজনা করেছেন কিশোর পথিকোন্ডা।

জানা গেছে, হিন্দি, কন্নড়, মালায়ালাম, তামিল এবং তেলেগু এই পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি। এর আগে চলতি বছরের ২৬ জানুয়ারি ‘জেমস’র টিজার প্রকাশিত হয়। সে সময়ও এই পাঁচটি ভাষাতেই টিজার প্রকাশ করা হয়েছিল।  

‘জেমস’-এ পুনীতের বিপরীতে অভিনয় করেছেন প্রিয়া আনন্দ। এছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করেন অবিনাশ, শরৎ কুমার, শ্রীকান্ত আদিত্য মেনন, সাধু কোকিলা এবং অনু প্রভাকরের মতো তারকারা।  

কিংবদন্তী অভিনেতা রাজকুমারের ছেলে পুনীত রাজকুমার। ৪৬ বছরেই এই অভিনেতাকে দক্ষিণ সিনেমা ইন্ডাস্ট্রির সব থেকে ধনী অভিনেতা হিসেবে গণ্য করা হতো।

শিশু অভিনেতা ক্যারিয়ার শুরু করেছিলেন পুনীত রাজকুমার। ১২টি সিনেমায় শিশুশিল্পী হিসেবে কাজ করেছেন তিনি। পেয়েছেন ভারতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। ২০০২ সালে ‘আপ্পু’ সিনেমায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান পুনীত রাজকুমার। দীর্ঘ ক্যারিয়ারে ২৯টি সিনেমায় অভিনয় করছেন তিনি।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।