ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভালোবাসায় রঙিন ভিকি-ক্যাটরিনার হোলি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
ভালোবাসায় রঙিন ভিকি-ক্যাটরিনার হোলি স্বামী ভিকি কৌশলের পরিবারের সঙ্গে ক্যাটরিনা কাইফ

এবারের হোলি উৎসবে ভক্তদের নজর আটকে ছিল বলিউডের নব-দম্পতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের দিকেই। বিয়ের পর প্রথম হোলি নতুন বউয়ের সঙ্গে কীভাবে উদযাপন করবেন ভিকি কৌশল? সেটি দেখতেই ভক্তদের এমন আগ্রহ।

ক্যাটরিনা সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা যায়, ভিকি-ক্যাটরিনার মুখে লেগে আছে হোলির রঙ। ক্যাটরিনাকে জড়িয়ে ধরে আছেন ভিকির মা বিনা কৌশল। তাদের পাশে দাঁড়িয়ে আছেন ভিকির বাবা শ্যাম ও ভাই সানি। তাদের সবার পরনে সাদা রঙের পোশাক। ছবির ক্যাপশনে ক্যাটরিনা লিখেছেন, ‘শুভ হোলি। ’ 

ক্যাটরিনার পোস্ট করা এই ছবির কমেন্ট বক্সে রাঙা নববধূকে দেখে ভালোবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। এছাড়া তারকাদের মধ্যে রাশি খান্না, শ্বেতা বচ্চন, অমিত কৌরসহ অনেকে মন্তব্য করেছেন সেখানে।

ক্যাটরিনা-ভিকির রাজকীয় বিয়ের রেশ এখনও কাটেনি। গত বছর ডিসেম্বর মাসেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউডের এই তারকা জুটি। বিয়ের পর পাঞ্জাবি পরিবারের হোলি উৎসবও প্রথমবার উদযাপন করলেন ক্যাটরিনা।

বর্তমানে পরিবারের সঙ্গে হোলি উৎসবে ব্যস্ত  রয়েছেন ভিকি ও ক্যাটরিনা। শিগগিরই বিজয় সেতুপতির সঙ্গে ‘মেরি ক্রিসমাস’ সিনেমার শুটিংয়ে যোগ দিবেন ক্যাটরিনা। এছাড়াও সালমান খানের সঙ্গে ‘টাইগার থ্রি’ সিনেমায় কাজ করছেন এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।