ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

বিনোদন

লুবাবার কণ্ঠে ‘পাসুরি’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
লুবাবার কণ্ঠে ‘পাসুরি’ শে গিল, আলি শেঠি এবং সিমরিন লুবাবা

বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছে ‘কোক স্টুডিও সিজন ১৪’-এর গান ‘পাসুরি’। পাকিস্তান, ভারত, বাংলাদেশসহ অনেক দেশের শ্রোতাদের মাঝে সাড়া ফেলেছে গানটি।

চলতি বছরের ৭ মার্চ ইউটিউবে উন্মুক্ত করা হয়েছে গানের ভিডিও। ইতোমধ্যেই গানটির ভিডিওর ভিউ ৫২ মিলিয়ন ছাড়িয়ে গেছে।   

এবার ‘পাসুরি’ গানটি নিজের কণ্ঠে ধারণ করলেন প্রয়াত অভিনেতা আব্দুল কাদেরের নাতনি শিশুশিল্পী সিমরিন লুবাবা। শুক্রবার (২৫ মার্চ) নিজের ফেসবুকের আইডিতে গানটি প্রকাশ করেছেন তিনি। গানটি শেয়ার করার পর থেকে মন্তব্যের ঘরে প্রশংসায় ভরে যাচ্ছে।  

সিমরিন লুবাবার করা কভার গানটির টিউন ও মিউজিক করেছেন শিহাব আশরাফুল এবং ভিডিওর কাজ করেছেন জিসান সাগর ও ইয়াসিন।  

কোক স্টুডিওর ‘পাসুরি’ গানে কণ্ঠ দিয়েছেন আলি শেঠি এবং নবাগত শিল্পী শে গিল। গানটি আলি শেঠির সঙ্গে যৌথ লিখেছেন ফজল আব্বাস। এর সুর করেছেন আলি শেঠি নিজে এবং জুলফি। সংগীত আয়োজনে ছিলেন আবদুল্লহ সিদ্দিকী ও শেরি খাট্টাক। আর মিউজিক ভিডিওতে নৃত্য পরিবেশন করেছেন শীমা কেরমানি।

সিমরিন লুবাবার জন্ম সংস্কৃতিমনা পরিবারে। তার দাদা প্রখ্যাত মঞ্চ ও টেলিভিশন অভিনেতা আব্দুল কাদের। দাদার অনুপ্রেরণায় ছোট বয়সে ক্যামেরার সামনে দাঁড়ায় ছোট্ট লুবাবা। সেই থেকে শিশুশিল্পী হিসেবে তার ব্যাপক পরিচিতি রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
এনএটি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।