ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘আরআরআর’র দুইদিনে আয় ৩৫০ কোটি রুপি!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
‘আরআরআর’র দুইদিনে আয় ৩৫০ কোটি রুপি! রাম চরণ-জুনিয়র এনটিআর

একই সঙ্গে প্রায় আট হাজার পর্দায় মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘আরআরআর’। শুক্রবার (২৫ মার্চ) মুক্তি পায় এসএস রাজামৌলি পরিচালিত সিনেমাটি।

মুক্তির পর বক্স অফিস কালেকশনে দাপট দেখাচ্ছে ‘বাহুবলী’খ্যাত নির্মাতার এই সিনেমাটি। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, বিশ্বব্যাপী ‘আর আর আর’ সিনেমার প্রথম দিনের আয় দাঁড়িয়েছিল ২৪০ কোটি রুপির ওপরে! আর দুদিনেই সিনেমাটির সংগ্রহ দাঁড়িয়েছে আনুমানিক ৩৫০ কোটি রুপির ওপরে ।  

জানা গেছে, মুক্তির দ্বিতীয় দিনে সিনেমাটি ৯০ কোটি রুপি সংগ্রহ করেছে। যার মধ্যে হিন্দি সংস্করণে ২৬.৫ কোটি রুপি, তেলেগু সংস্করণে রেকর্ড ৩২ কোটি রুপি। আর সব সংস্করণে মিলিয়ে দ্বিতীয় দিনে সিনেমাটির মোট সংগ্রহ ১০৫ থেকে ১১০ কোটি রুপি।

দুই তেলেগু মু্ক্তিযোদ্ধা কমারাস ভীম ও আলুরি সীতারাম রাজুর জীবনকাহিনী তুলে ধরা হচ্ছে ‘আরআরআর’ সিনেমায়। এতে অভিনয় করেছেন ভারতের দক্ষিণী তারকা জুনিয়র এনটিআর, রাম চরণ। আরও রয়েছেন আলিয়া ভাট ও অজয় দেবগণ।  

মোট ৬০০ কোটি রুপি বাজেটের ‘আরআরআর’ মুক্তির আগেই নাকি ৮০০ কোটি রুপি আয় করেছে। এরমধ্যে সিনেমা স্বত্ব বিক্রিসহ গানের আয়ও রয়েছে। উত্তর ভারতীয় স্বত্ব থেকে এটি পেয়েছে ১৩৫ কোটি।  

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।