ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্ত্রীকে নিয়ে মজা করায় চড়, স্মিথের অস্কার কেড়ে নেওয়ার শঙ্কা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
স্ত্রীকে নিয়ে মজা করায় চড়, স্মিথের অস্কার কেড়ে নেওয়ার শঙ্কা!

অস্কারের মঞ্চে তুলকালাম কাণ্ড ঘটালেন হলিউড অভিনেতা উইল স্মিথ। তার স্ত্রীকে নিয়ে বেফাঁস রসিকতা করায় মঞ্চে উঠে সঞ্চালকের দায়িত্বে থাকা কমেডিয়ান ক্রিস রককে কষে চড় মেরেছেন তিনি! আর এমন দৃশ্য দেখে সকল দর্শকের চোখ ছানাবড়া!
    
শুরুতে অনেকে মনে করেছিলেন বিষয়টি হয়তো সাজানো, কিন্তু কিছুক্ষণ পরই বোঝা যায় সত্যি সত্যি চড় বসিয়েছেন স্মিথ।

এদিকে এমন ঘটনায় সমালোচনা শুরু হয়েছে। এমন কী এই আসরে সেরা অভিনেতা হিসেবে পাওয়া স্মিথের অস্কার কেড়ে নেওয়া হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের ৯৪তম আসর হলিউডের ডলবি থিয়েটারে বসে বাংলাদেশ সময় সোমবার (২৮ মার্চ) সকাল ৬টায়। এই আসরে ‘কিং রিচার্ড’ সিনেমায় অভিনয়ের জন্য সেরা অভিনেতা হিসেবে অস্কার পেয়েছেন উইল স্মিথ।  

অভিনেতা পুরস্কার গ্রহণের আগে তার স্ত্রী জাডা পিংকেট স্মিথকে নিয়ে সঞ্চালক ক্রিস রক বলেন, পরের ‘জি আই জেন’ সিনেমায় অভিনয় করবেন জাডা। ১৯৯৭ সালের আগের ‘জি আই জেন’-এ অভিনয় করেছিলেন ডেমি মুর। সিনেমাটিতে তার মাথায় চুল ছিল না। ঘটনাচক্রে জাডার মাথাতেও চুল নেই! কিন্তু সেটি একটি অসুখের কারণে। যে অসুখের নাম অ্যালোপেসিয়া।

রকের এমন রসিকতা একেবারে সহ্য করতে না পেরে চড় মেরে বসেন স্মিথ। এরপর স্মিথ তাকে ফের সাবধান করে দিয়ে বলেন, তার স্ত্রীর নাম যেন ক্রিস আর মুখ না নেয় এবং ক্রিস উত্তরে তা করবেন না বলেও জানান।  

ক্রিস রককে মারা চড়ের ঘটনা মুহূর্তের মধ্যে টুইটারে ট্রেন্ডিংয়ে চলে এসেছে। তাদের দু’জনকে নিয়ে এখন চলছে নানা আলোচনা!

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।