ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রতারণার শিকার রাজকুমার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
প্রতারণার শিকার রাজকুমার রাজকুমার রাও

প্রতারণার শিকার হলেন ভারতের জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতা রাজকুমার রাও। এই অভিেনতার প্যান কার্ড (ছবিসহ পরিচয়পত্র) নম্বর ব্যবহার করে ঋণ নিয়েছে এক প্রতারক।

তবে এ বিষয়ে কিছুই জানতেন না রাজকুমার। শনিবার (০২ মার্চ) জালিয়াতির এই ঘটনা নিজের টুইটারে অ্যাকাউন্টে জানিয়েছেন বলিউড অভিনেতা।

সেখানে রাজকুমার জানান, গুপ্তভাবে তার প্যান কার্ডটিকে ব্যবহার করে একটি স্বল্পমূল্যের ঋণ নেওয়া হয়েছে। পুরো বিষয়টি সম্পর্কে কিছু জানতেন না তিনি। সংশ্লিষ্ট সরকারি সংস্থাকে এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেছেন এই অভিনেতা।

তিনি লেখেন, এ ঘটনায় আমার ক্রেডিট স্কোরে প্রভাব পড়বে। সংশ্লিষ্ট কর্মকর্তাদের অনুরোধ করছি বিষয়টি যাতে সংশোধন করে এবং এর বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেয়।

এদিকে রাজকুমারের এই ঘটনায় চিন্তায় পড়েছেন বলিউডের অন্য তারকারা। কারণ এই ঘটনায় স্পষ্ট যে, তাদের মতো হাই প্রোফাইল তারকাদের পরিচয়পত্র তথা ব্যক্তিগত তথ্য নকল হতে পারে। তারাও যে কোনও সময় জালিয়াতির শিকার হতে পারেন।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।