ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আলিয়ার ৫৯০ কোটি ও রণবীরের আছে ৩৬৭ কোটি টাকার সম্পত্তি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
আলিয়ার ৫৯০ কোটি ও রণবীরের আছে ৩৬৭ কোটি টাকার সম্পত্তি!

সম্প্রতি গাঁটছড়া বেঁধেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। দীর্ঘ ৫ বছরের প্রেমের পর তাদের চার হাত এক হয়েছে ১৪ এপ্রিল।

বলিউডের এই তারকা নবদম্পতি কত টাকার সম্পত্তির মালিক, এ নিয়ে ভক্তদের ব্যাপক আগ্রহ রয়েছে। তাদের বিয়েকে কেন্দ্র করে এসব তথ্যও বেরিয়ে আসছে। তাদের দু’জনের যৌথ সম্পত্তির পরিমাণ জানলে যে কারো চোখ কাঁপালে উঠবে।

বলিউডে প্রায় ১৫ বছরের ক্যারিয়ার রণবীর কাপুরের। দীর্ঘদিন ধরে বড় পর্দায় দর্শক মাতাচ্ছেন তিনি।  

ভারতীয় সংবাদমাধ্যম জি২৪ঘণ্টা জানায়, বর্তমানে সিনেমা প্রতি এই অভিনেতা পারিশ্রমিক নেন ৫০ কোটি রুপি (বাংলাদেশি টাকায় প্রায় ৫৭ কোটি)। বিজ্ঞাপন প্রতি নেনে ৬ কোটি রুপি। মুম্বাইয়ের বান্দ্রায় যে বাড়িতে চলছে তার বিয়ের অনুষ্ঠান। সেই বাড়ির মালিক রণবীর নিজেই। বিলাসবহুল অ্যাপার্টমেন্টটির দাম ৩৫ কোটি রুপি। রণবীরের সংগ্রহে রয়েছে তিনটি বিলাসবহুল গাড়ি-অডি আর-৮, রেঞ্জ রোভার, মার্সিডিজ বেঞ্চ।  

সবমিলিয়ে বর্তমানে রণবীর ৩২২ কোটি রুপির (বাংলাদেশি টাকায় ৩৬৭ কোটিরও বেশি) সম্পত্তির মালিক।  

এদিকে সম্পত্তির পরিমাণের দিক থেকে এগিয়ে আছেন আলিয়া ভাট। তার মোট সম্পত্তির পরিমাণ ৫১৭ কোটি রুপি (বাংলাদেশি টাকায় ৫৯০ কোটি)!

মুম্বাইয়ের জুহুতে আলিয়ার রয়েছে ৩২ কোটি রুপি মূল্যের একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট। লন্ডনেও একটি বিলাসবহুল বাংলো কিনেছেন তিনি, যার মূল্য প্রায় ৩৫ কোটি। এছাড়া অভিনেত্রীর কালেকশনে রয়েছে ১ দশমিক ৩৭ কোটি টাকার বিএমডব্লিউ সেভেন সিরিজ, ল্যান্ড রোভার এবং একটি বিলাসবহুল ভ্যানিটি ভ্যান।  

বর্তমানে এই তারকা সিনেমা প্রতি পারিশ্রমিক নেনে ২৩ কোটি রুপি। বিজ্ঞাপন প্রতি নেন ২ কোটি রুপি। পাশাপাশি আলিয়ার একটি প্রোডাকশন হাউজও রয়েছে।  

একত্রে রণবীর ও আলিয়ার সম্পত্তির পরিমাণ মোট ৮৩৯ রুপি বা বাংলাদেশি টাকায় ৯৫৭ কোটি!

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।