ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ছেলেকে নিয়ে পাকা আমের স্বাদে মজলেন আমির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
ছেলেকে নিয়ে পাকা আমের স্বাদে মজলেন আমির

টসটসে পাকা আম দেখলে কার না জিভে জল আসে! ঠিক তেমনই বলিউড সুপারস্টার আমির খানও নিজেকে সামলাতে পারলেন না। থালা ভরা রসালো পাকা আম পেয়ে ছেলেকে নিয়ে মজলেন স্বাদে।

বাবা-ছেলের আম খাওয়ার কিছু ছবি শেয়ার করেছে আমির খানের প্রডাকশন টিম।  

বুধবার (২০ এপ্রিল) সামাজিক মাধ্যমে শেয়ার করা ছবিগুলোতে দেখা যাচ্ছে ছোট ছেলে আজাদ রাও খানকে সঙ্গে নিয়ে আমের স্বাদ উপভোগ করছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’।

ছবিতে আম ভর্তি থালা সামনে নিয়ে বাবা-ছেলেকে দুই হাতে আমের আঁটি খেতে দেখা যাচ্ছে। তাদের এমন আদরমাখা দৃশ্য আমিরভক্তদের মন ছুঁয়েছে। সুন্দর সুন্দর মন্তব্যে তাদের প্রতি অনেকে ভালোবাসা প্রকাশ করেছেন।

গত বছর জুলাইয়ে দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে ১৫ বছরের সংসার জীবনের ইতি টানার ঘোষণা দেন আমির খান। কিন্তু সংসার ভাঙলেও তারা সবসময় পরিবারের সদস্যদের মতো একে অপরের পাশে থাকবেন বলেও জানান। আমির-কিরণের এক মাত্র সন্তানই আজাদ রাও খান।

উল্লেখ্য, আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। চলতি বছরের ১১ অগাস্ট মুক্তি পাবে এটি। সিনেমাটিতে আমিরের সঙ্গে দেখা যাবে কারিনা কাপুর খানকে।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।