ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘কেজিএফ: চ্যাপ্টার টু’ দেখতে গিয়ে গুলিবিদ্ধ যুবক

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
‘কেজিএফ: চ্যাপ্টার টু’ দেখতে গিয়ে গুলিবিদ্ধ যুবক ‘কেজিএফ: চ্যাপ্টার টু’-এর দৃশ্যে যশ

শখে সিনেমা দেখতে যাওয়াই কাল হলো ভারতের কর্ণাটকের ২৭ বছর বয়সী বসন্ত কুমারের। প্রাণে বেঁচে গেলেও গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

ভারতের সিনেমা অঙ্গনে ঝড় তুলেছে সদ্য মুক্তিপ্রাপ্ত ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। ভারতেই নয়, আন্তর্জাতিক অঙ্গনেও ব্যাপক সাড়া পাচ্ছে সিনেমাটি। মুক্তির পর সিনেমাটির এমন জয়জয়কারের মধ্যেই ঘটল অনাকাঙ্ক্ষিত ঘটনাটি।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, কর্ণাটকের ‘রাজশ্রী’ সিনেমা হলে বন্ধুদের নিয়ে ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ দেখতে গিয়েছিলেন বসন্ত। তবে তিনি অন্য আরেকজনের সিটে পা তুলে আরাম করে সিনেমা দেখছিলেন। এটা মেনে নিতে পারেননি ওই সিটের ব্যক্তি। তিনি বসন্তকে নিষেধ করেন। কিন্তু পা সরাতে নারাজ বসন্ত। এক পর্যায়ে হলের ভেতরেই তাদের মধ্যে হাতাহাতি হয়। এরপর হল থেকে বেরিয়ে যান ওই ব্যক্তি।

সবাই ভেবেছিল, ঘটনাটি এখানেই শেষ। কিন্তু কিছুক্ষণ পর হঠাৎ ওই ব্যক্তি বন্দুক নিয়ে সিনেমা হলে প্রবেশ করেন এবং গুলি ছোঁড়েন। প্রথমে লক্ষ্যভ্রষ্ট হয়। দ্বিতীয় গুলি বসন্তের গায়ে আঘাত হানে। কিছুক্ষণের মধ্যে পুলিশ এসে বসন্তকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।  

জানা গেছে, বসন্ত এখন শঙ্কামুক্ত রয়েছেন। অন্যদিকে, যে ব্যক্তি গুলি চালিয়েছেন, তাকে খোঁজা শুরু করেছে পুলিশ। তিনি কোথায় বন্দুক পেলেন এবং তাদের মধ্যে পূর্বের কোনো শত্রুতা ছিল কিনা, এসব নিয়েও তদন্ত শুরু হয়েছে।

২০১৮ সালে মুক্তি পাওয়া ‘কেজিএফ: চ্যাপ্টার ১’ সিনেমার সিকুয়েল ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। দুটি সিনেমাই নির্মাণ করেছেন প্রশান্ত নীল। মূল চরিত্রে অভিনয় করেছেন কন্নড় সিনেমার তারকা যশ। দ্বিতীয় পর্বে আরও আছেন সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, শ্রীনিধি শেঠি, প্রকাশ রাজ প্রমুখ।

সিনেমাটি মুক্তির পর মাত্র সাতদিনে বিশ্বব্যাপী ৭০০ কোটি রুপির বেশি আয় করেছে। হিন্দিতে ‘বাহুবলী ২’ ও ‘দঙ্গল’-এর রেকর্ডও ভেঙে দিয়েছে ‘কেজিএফ: চ্যাপ্টার টু’।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।