ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মনোজের সঙ্গে পালালেন শবনম ফারিয়া!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
মনোজের সঙ্গে পালালেন শবনম ফারিয়া! শবনম ফারিয়া-মনোজ প্রামানিক

ভার্সিটি থেকে একজন শিক্ষকের তত্ত্বাবধানে সাতজনের একটি দল শিক্ষা সফরে আসে কক্সবাজার। শিক্ষকের নিয়ম-কানুন এতোটাই কঠিন যে পুরো সফরে কেউ কোনো মজা করতে পারছে না।

নিয়ম ভাঙলে পরীক্ষার ফলাফলে তাদের নম্বর কমিয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়! 

এমন সিদ্ধান্তে সবাই কিছুটা ভয়েও থাকে। কিন্তু নিয়ম ভাঙে মাহিন। সে অন্যদের জাগ্রত করে তুলবার চেষ্টা চালালেও তেমন সাড়া মেলে না। মাহিন আগে থেকেই ভালোবাসতো সেজুতিকে। সুযোগ বুঝে দল থেকে মাহিনের সঙ্গে পালিয়ে যায় সেজুতি।

এমন পরিস্থিতিতে বেকায়দায় পরে যায় তাদের শিক্ষক। এদিকে সেজুতির বাবা ফোন করে মেয়ে কেমন আছে জানতে চায়। শিক্ষকও তেমন কোন সদুত্তর দিতে পারে না। পুরো দলটিই ওদের খুঁজতে থাকে। কিন্তু তাদের দু’জনের মোবাইল বন্ধ। সেজুতির বাবা অসুস্থ হয়ে পড়ে। এরপর নানা ঘটনা চলতে থাকে।  

তবে এটি বাস্তব কোনো ঘটনা নয়। উল্লেখিত গল্পে নির্মিত হয়েছে ‘লাভ জার্নি’ নামের একটি নাটক। এতে জুটি বেঁধে মাহিন ও সেজুতির চরিত্রে অভিনয় করেছেন মনোজ প্রামানিক ও শবনম ফারিয়া।  

সেজান নূরের রচনায় নাটকটি নির্মাণ করেছেন দীপু হাজরা। এতে আরও অভিনয় করেছেন সাইফ খান, নওশীন মেঘলা, অর্ণব চৌধুরী, ঊর্মিলা তালুকদার, আবিসা জাহান প্রমুখ।

নির্মাতা দীপু হাজরা জানান, আসছে ঈদের দ্বিতীয় দিন ‘লাভ জার্নি’ নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল একুশে টিভিতে রাত আটটায় প্রচার হবে।  

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।