ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘মেরি ক্রিসমাস’র সেট থেকে ক্যাটরিনার ছবি ফাঁস

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
‘মেরি ক্রিসমাস’র সেট থেকে ক্যাটরিনার ছবি ফাঁস ক্যাটরিনার সঙ্গে রাধিকা সারদাকুমার

ভারতের দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির শক্তিমান তারকা বিজয় সেতুপতি। বেশ কিছু ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন এই সুপারস্টার।

এবার দক্ষিণের এই অভিনেতার বিপরীতে নতুন সিনেমায় অভিনয় করছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

সিনেমার নাম ‘মেরি ক্রিসমাস’। এটি নির্মাণ করছেন পরিচালক শ্রীরাম রাঘবন। অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পরেই ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং করেন ক্যাটরিনা। এরপরেই মার্চ মাসে ‘মেরি ক্রিসমাস’র শুটিং শুরু করেন এই অভিনেত্রী।

বর্তমানে সিনেমাটির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন ক্যাটরিনা। এবার সেট থেকে প্রকাশ হলো শুটিংয়ে থাকা এই অভিনেত্রীর ছবি। যা ইতোমধ্যেই সামাজিকমাধ্যমে ভাইরাল। যেখানে ক্যাটরিনার সঙ্গে রাধিকা সারদাকুমার। তিনি সিনেমাটির একটি পার্শ্বচরিত্রে অভিনয় করছেন।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ‘মেরি ক্রিসমাস’ থ্রিলার গল্পে নির্মিত হচ্ছে। শিগগিরই সিনেমাটির শুটিং শেষ হবে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের বড়দিন উপলক্ষে মুক্তি পাবে ক্যাটরিনা-বিজয় জুটির এই সিনেমা।

এর আগে ২০২১ সালের ডিসেম্বরে ‘মেরি ক্রিসমাস’ সিনেমায় কাজ করার কথা জানান ক্যাটরিনা। ওই সময়ের এক পোস্টে তিনি লিখেছিলেন, ‘আমি সবসময় শ্রীরাম রাঘবনের সঙ্গে কাজ করতে চেয়েছিলাম। রোমাঞ্চকর থ্রিলার কাহিনী তৈরির ক্ষেত্রে তিনি একজন মাস্টার। তার পরিচালনায় কাজ করব ভেবেই সম্মানিত বোধ করছি। ’

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।