ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কম বয়সী প্রেমিকের বিষয়ে যা বললেন মালাইকা 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
কম বয়সী প্রেমিকের বিষয়ে যা বললেন মালাইকা  মালাইকা আরোরা

বলিউডের আলোচিত অভিনেত্রী মালাইকা আরোরা ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। দু’জনের বয়সের পার্থক্য নিয়ে প্রায়ই কটাক্ষের শিকার হতে হয় এই অভিনেত্রীকে।

তবে সেসবে পাত্তা দেন না মালাইকা।

সম্প্রতি এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানান, কোনো নারীর তার চেয়ে কম বয়সী প্রেমিক থাকাকে অপবিত্র মনে করা হয়। এটা নারীবিদ্বেষী চিন্তা।

বিবাহ বিচ্ছেদের পর স্বাভাবিক ছন্দে থাকা গুরুত্বপূর্ণ বলে মনে করেন মালাইকা। এ বিষয়ে তিনি বলেন, ‘বিচ্ছেদ বা বিয়েবিচ্ছেদের পরে স্বাভাবিক জীবন ধরে রাখা নারীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। ’

অল্প বয়সী প্রেমিকদের বিষয়ে তিনি বলেন, ‘নারীদের সম্পর্কের ক্ষেত্রে একটি বিদ্বেষ রয়েছে। একজন নারীর পক্ষে একজন কম বয়সী পুরুষের সম্পর্ককে প্রায়ই অপবিত্র বলে মনে করা হয়। ’

১৯৯৮ সালে আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। এরপর ২০১৬ সালে ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। ২০১৭ সালে তাদের বিচ্ছেদ চূড়ান্ত হয়। সাবেক এই দম্পতির একমাত্র ছেলে আরহানের বয়স এখন ১৯ বছর।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।