ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘আম্মাজান’র পর কেন অভিনয়ে নেই, জানালেন শবনম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
‘আম্মাজান’র পর কেন অভিনয়ে নেই, জানালেন শবনম

ঢাকা: বাংলাদেশের চলচ্চিত্রের প্রখ্যাত অভিনেত্রী শবনমকে দীর্ঘদিন সিনেমায় দেখা যায় না। দুই দশকেরও বেশি সময় নতুন কোনো চলচ্চিত্রে তিনি কাজ করেননি।

সর্বশেষ অভিনয় করেছেন কাজী হায়াত পরিচালিত ‘আম্মাজান’ সিনেমায়।

এই দীর্ঘ সময় সিনেমায় অভিনয় না করার পেছনে ভালো চরিত্র ও চিত্রনাট্য না পাওয়াকে কারণ হিসেবে দেখালেন তিনি।

শুক্রবার (২২ এপ্রিল) রাজধানী একটি কনভেনশনে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার মাহফিল উপস্থিত হয়ে এ কথা জানান তিনি।  

অনুষ্ঠানে এক লিখিত বক্তব্যে জীবন্ত কিংবদন্তী শবনম বলেন, আপনাদের মাঝে উপস্থিত হতে পেরে আমি আনন্দিত। দীর্ঘ অভিনয় জীবনে আপনাদের যে ভালোবাসা পেয়েছি তাতে আমি কৃতজ্ঞ। জীবনে অনেক অপ্রাপ্তি থাকলেও বহুদিন পর সিনেমার মানুষের কাছে এসে যে ভালোবাসা পেয়েছি, তাতে চিরঋণী হয়ে থাকব।

চলচ্চিত্র থেকে নিজেকে গুটিয়ে নেওয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘আম্মাজান’ করার পর উপযুক্ত চরিত্রের অভাবে ক্যামেরার সামনে দাঁড়ায়নি। ইচ্ছে থাকলেও একই সঙ্গে মনের মতো চিত্রনাট্য ও শারীরিক অসুস্থতার কারণে আর কাজ করা হয়নি।

এছাড়া চলচ্চিত্রের মানুষদের একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন তিনি। কাঁধে কাঁধ মিলিয়ে সবাই একসঙ্গে কাজ করারও পরামর্শ দেন তিনি।

এদিন ইফতারে আরো অংশ নেন চিত্রনায়ক আলমগীর, রিয়াজ, ফেরদৌস, বাপ্পারাজ, অমিত হাসান, অনন্ত জলিল, বর্ষা, নিপুণ, কেয়া, সাইমন, নিরব, ইমনসহ অনেকে।

ইফতার আয়োজনে চমক হিসেবে ছিলেন অভিনেতা মাহমুদ কলি। ছিলেন চলচ্চিত্রের নানা অঙ্গনের মানুষরাও।

বাংলাদেশ সময়: ০৫০৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।