ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদে মালয়েশিয়াতেও মুক্তি পাচ্ছে ‘শান’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
ঈদে মালয়েশিয়াতেও মুক্তি পাচ্ছে ‘শান’

আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘শান’।  ঈদে বাংলাদেশে মুক্তির পাশাপাশি মালয়েশিয়াতেও একযোগে এটি মুক্তি পাচ্ছে।

 

ঈদের দিন থেকে কুয়ালালামপুরের টিজিভি বুকিট রাজা, রাওয়াঙ, সেরি মঞ্জুং পার্ক, টিজিভি জয়া ও জহরুল বরু সিটি স্কয়ার সিনেপ্লেক্সগুলোতে চলবে ‘শান’।  

দেশের বাইরে সিনেমাটি পরিবেশন করছে বঙ্গজ ফিল্মস। বিষয়টি প্রতিষ্ঠানটি থেকে নিশ্চিত করা হয়েছে। মালয়েশিয়াতে এর আগে তারা ‘মিশন এক্সট্রিম’ পরিবেশন করেছিল।

বঙ্গজ ফিল্মেসের কর্ণধার তানিম আল মিনারুল মান্নান বলেন, ‘শান’র মাধ্যমে মালয়েশিয়াতে দ্বিতীয় কোনো বাংলাদেশের সিনেমা প্রদর্শন শুরু করছি। ঈদের মতো বড় উৎসবে এখানে বসবাসকারী বাংলাভাষীদের বিনোদনের উদ্দেশ্যেই ‘শান’ মুক্তি দিচ্ছি।  

তিনি আরো জানান, কিছুদিনের মধ্যেই  ইতালি, ও অস্ট্রেলিয়াতেও ‘শান’র মুক্তির বিষয়টি চূড়ান্ত হবে।

এদিকে ঈদে বাংলাদেশের সব সিনেপ্লেক্সসহ ঢাকা-চট্টগ্রামসহ দেশের বিভাগীয় শহরের বড় বড় সব সিনেমা হলে ‘শান’ মুক্তির বিষয়টি চূড়ান্ত হয়েছে বলে জানিয়েছে এর প্রযোজনা সংস্থা।

এম রাহিম পরিচালিত অ্যাকশন থ্রিলার গল্পের এই সিনেমাটি নির্মিত হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। এর মাধ্যমে ‘পোড়ামন ২’ ও ‘দহন’-এর পর ফের একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী।

সিনেমাটির গল্প আজাদ খানের। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিল্মম্যান প্রডাকশনের ব্যানারে এটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান এবং এম আতিকুর রহমান।

আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাসসহ অনেকেই।

 

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।