ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পুত্র সন্তানের বাবা হলেন সিয়াম

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
পুত্র সন্তানের বাবা হলেন সিয়াম

চিত্রনায়ক সিয়াম আহমেদ বাবা হয়েছেন। রাজধানীর একটি বেসকারি হাসপাতলে স্ত্রী শাম্মা রুশাফি অবন্তীর মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন।

বিষয়টি জানিয়ে সিয়ামের এক ঘনিষ্ট বন্ধু বলেন, সিয়ামের ছেলে হয়েছে। সবাই দোয়া করবেন ওর পরিবারের নতুন সদস্যের জন্য।  

এর আগে ২০২১ সালের ডিসেম্বরে স্ত্রী শাম্মা রুশাফি অবন্তীর পেটে চুম্বনরত ছবি সামাজিকমাধ্যমে প্রকাশ করে বাবা হচ্ছেন সেই সুখবর জানান সিয়াম।  তার আগে ২০১৮ সালের ডিসেম্বরে দীর্ঘ দিনের প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীকে বিয়ে করেন এই চিত্রনায়ক।

২০১৮ সালে রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন ২’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় সিয়ামের।  সবশেষ ২০২১ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘মৃধা বনাম মৃধা’। এতে তার বিপরীতে অভিনয় করেন নোভা ফিরোজ।

এছাড়া আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে সিয়ামের ‘শান’ সিনেমা। এতে এম রহিম পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরী। এতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাসসহ অনেকেই।  

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।