ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

উদ্যোগ নিয়েও দেশে ফিরতে পারছেন না শাবনূর

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
উদ্যোগ নিয়েও দেশে ফিরতে পারছেন না শাবনূর নায়িকা শাবনূর

এক সময়ের জনপ্রিয় নায়িকা শাবনূর এখন অস্ট্রেলিয়ার বসবাস করেন। দেশটির নিউ সাউথ ওয়েলস অঙ্গরাজ্যের রাজধানী সিডনি শহরে সন্তানকে নিয়ে তার বাস।

এ কারণে দীর্ঘদিন ধরেই পর্দায় অনুপস্থিত তিনি।

ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেত্রী বেশ কয়েকবার উদ্যোগ নিয়েও দেশে ফিরতে পারছেন না। আর এ কারণেই চরম দুঃখ প্রকাশ করেছেন শাবনূর।  

২০২০ সালের জানুয়ারিতে শেষবারের মতো তিনি দেশ থেকে অস্ট্রেলিয়া গেছেন। তার অনেক আগে থেকে দেশটির নাগরিক শাবনূর। ২০২০ সালের মার্চ মাসে আবার দেশে আসার কথা ছিল তার। কিন্তু এর পর পরই করোনা শুরু হলে তিনি আটকা পড়ে যান। দীর্ঘদিন করোনার কারণে দেশে ফেরা হয়নি তার।

করোনার প্রভাব কিছুটা কমে এলে ২০২১ সালের বছরের ডিসেম্বরে আবারো দেশে আসতে চান শাবনূর। কিন্তু কিছু ব্যক্তিগত ব্যস্ততায় সেবারও ফেরা হয়নি এই তারকার। এরপর আরও একবার দেশে ফেরার উদ্যোগ নিলেও তিনি ও তার পুত্র করোনায় আক্রান্ত হওয়ায় দেশে আসতে পারেননি।  

জানা গেছে, এবারে ঈদকে সামনে রেখে দেশে আসতে চেয়েছিলেন শাবনূর। কিন্তু সেখানে ব্যবসায়িক কিছু কাজে আটকে পড়েছেন তিনি। একটি গণমাধ্যমকে দুঃখ প্রকাশ করে এই অভিনেত্রী বলেন, ‘দীর্ঘদিন ধরে দেশের মুখ দেখতে পারছি না বলে আমি হতাশ। ’

সবশেষ ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে শাবনূরকে। এরপর বেশ কয়েকবার ফেরার কথা বললেও সিনে পর্দায় আর পাওয়া যায়নি নব্বই দশকের সবচেয়ে জনপ্রিয় এ নায়িকাকে।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।