ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

কবে বিয়ে করছেন নয়নতারা?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
কবে বিয়ে করছেন নয়নতারা? নয়নতারা

ভারতের দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’ নয়নতারা। এই অভিনেত্রী পরিচালক বিগনেশ শিবানের সঙ্গে অনেকদিন থেকেই চুটিয়ে প্রেম করছেন নয়নতারা।

এরপর বাগদানও সেরেছেন তারা। শোনা যাচ্ছে, চলতি বছরে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন এই তারকা জুটি।

নয়নতারার সঙ্গে নির্মাতা বিগনেশ শিবানের প্রেম অর্ধযুগের। ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিংয়ের সময় তাদের প্রেমের শুরু। আর ২০২১ সালে আংটিবদলও করেন নয়নতারা ও বিগনেশ। এবার গুঞ্জন ছড়িয়েছে, চলতি বছরের জুনে বিয়ে করছেন তারা!

বিগনেশের নতুন সিনেমা ‘একে ৬২’র কাজ শুরু হওয়ার কথা রয়েছে শিগগিরই। সিনেমাটির কাজ শুরুর আগেই নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হতে চান বেবি নির্মাতা। এ বিষয়ে যেকোনো দিন আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে।

সম্প্রতি বিগনেশ পরিচালিত ‘কাথুভাকুলা রেনডু কাঢাল’ সিনেমার কাজ শেষ করেছেন নয়নতারা। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সামান্থা রুথ প্রভু। এটি ২৮ এপ্রিল মুক্তির কথা রয়েছে।

নয়নতারাকে শিগগিরই খ্যাতিমান তামিল পরিচালক অ্যাটলি কুমারের নতুন সিনেমায় দেখা যাবে। যেখানে তার বিপরীতে আছেন বলিউড বাদশা শাহরুখ খান। এছাড়াও সিনেমাটিতে দেখা যাবে দক্ষিণী তারকা প্রিয়া মণি, সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভারসহ অনেককে।  

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।