ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রণজয়-সোহিনীর প্রেমে ফাটল! 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
রণজয়-সোহিনীর প্রেমে ফাটল!  রণজয় বিষ্ণু ও সোহিনী সরকার

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী সোহিনী সরকার ও তার প্রেমিক রণজয় বিষ্ণুর প্রেমের সম্পর্কে নাকি ফাটল ধরেছে! সোমবার (২৫ এপ্রিল) রাত থেকেই টলিউডে এমন গুঞ্জন শুরু হয়েছে। এই গুঞ্জনের শুরু সোহিনীর ইনস্টাগ্রাম স্টোরি থেকে।

সোমবার সোহিনী তার ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেন। যা দেখে ইতোমধ্যেই ভক্তদের মধ্যে নানা আলোচনা শুরু হয়। সেখানে, স্পষ্ট ইঙ্গিত রয়েছে রণজয়ের সঙ্গে সম্পর্কের ফাটলের কথা। রণজয়ের নাম উল্লেখ না করলেও সোহিনী একলা থাকার কথা লেখেন।  

শুধু তাই নয়, সোহিনী তার অন্য একটি স্টোরিতে লেখেন , ‘বেঁচে আছি বলেই ভুল শুধরে নেবো, না হলে পরে অন্যায় হবে!’

পশ্চিমবঙ্গের মিষ্টি জুটির মধ্যে প্রথম সারিতেই রয়েছে সোহিনী ও রণজয়ের নাম। তারা নিজেরাই জানিয়ে ছিলেন, নিজেদের লিভ ইন সম্পর্কের কথা। এমনকী, সংবাদমাধ্যমে সাক্ষাৎকারের সময় বিয়ের পরিকল্পনার কথাও জানিয়েছিলেন।

তবে সোহিনীর এমন পোস্টে ভক্তরা বলা শুরু করেছে, সম্পর্ক এতদূর এগিয়েও হঠাৎ এমন কী ঘটল, যার কারণে রাতারাতি সামাজিকমাধ্যমে এমন লেখা পোস্ট করলেন সোহিনী!

তবে এই পোস্ট নিয়ে এখন পর্যন্ত কোনও মন্তব্য করেননি সোহিনী। সংবাদমাধ্যমে অবশ্য রণজয় জানিয়েছেন, সোহিনীর সঙ্গে তার বিচ্ছেদ হয়নি। তবে তাদের দুজনের মধ্যে যে কিছু একটা ঘটেছে, তা বোঝা যাচ্ছে।  

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।