ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমিশা প্যাটেলের নামে প্রতারণার অভিযোগ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
আমিশা প্যাটেলের নামে প্রতারণার অভিযোগ আমিশা প্যাটেল

এবার আইনি ঝামেলায় জড়িয়ে পড়লেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। একটি স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে এই অভিনেত্রীর নামে এফআইআর দায়ের করা হয়েছে।

স্বেচ্ছাসেবী সংস্থার অভিযোগ, প্রতারণা করেছেন আমিশা!

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, স্বেচ্ছাসেবী সংস্থার অভিযোগ অনুযায়ী, ভারতের মধ্যপ্রদেশের খান্ডওয়াতে একটি অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য চার লাখ রুপি নিয়েছিলেন আমিশা। চুক্তি অনুযায়ী, তাকে এই অনুষ্ঠানে এক ঘণ্টা থাকার পাশাপাশি পারফর্মও করার কথা ছিল। কিন্তু মাত্র তিন মিনিট অনুষ্ঠানে থেকেই চলে আসেন এই অভিনেত্রী।

তবে স্বেচ্ছাসেবীর সংস্থার এমন অভিযোগের বিরুদ্ধে সামাজিকমাধ্যম টুইটারে আমিশা লেখেন, ‘নভচণ্ডী মহোৎসবে অংশ নিয়েছিলাম। সেখানকার পরিচালনা এতটাই খারাপ ছিল যে ভিড়ের চাপে আমার প্রাণ যেতে পারতো। ধন্যবাদ স্থানীয় পুলিশকে তারা আমার রক্ষা করেছেন। ’ 

তবে টুইটারে আমিশার এই মন্তব্যকে বানোয়াট বলেই জানিয়েছেন ওই স্বেচ্ছাসেবী সংস্থার কর্মকর্তারা।

বর্তমানে বলিউডে তেমন দেখা যায় না আমিশাকে। সামনে ‘গদর’ সিনেমার সিকোয়েলে দেখা যাবে এই অভিনেত্রীকে। সিনেমাটিতে তার বিপরীতে দেখা যাবে সানি দেওলকে। সিনেমাটি চলতি বছরের শেষের দিকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।