ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যে বাধায় আটকে গেল জোভান-সাফার প্রেম!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
যে বাধায় আটকে গেল জোভান-সাফার প্রেম! সাফা ও জোভান

ঈদুল ফিতর উপলক্ষে একটি নাটকে ফারহান আহমেদ জোভান নিয়ামুল চরিত্রে ও সাফা কবির আফিয়া চরিত্রে অভিনয় করেছেন। আহমেদ তাওকীরের রচনায় ‘শেষ বিকেল’ নামের নাটকটি পরিচালনা করেছেন হাসান রেজাউল।

নাটকটিতে জোভান ও সাফাকে প্রেম করতে দেখা যাবে, কিন্তু গল্পের এক পর্যায় শারীরিক সৌন্দর্যের বিষয়টি তাদের সম্পর্কে বাঁধা হয়ে দাঁড়ায়! 

নাটকটির গল্প প্রসঙ্গে আহমেদ তাওকীর জানান, নিয়ামুলের পেশা মফঃস্বল শহরের বাড়ি বাড়ি ঘুরে বিয়ের ভিডিও করা। একদিন কোনো এক বিয়েতে  ভিডিও করতে গিয়ে দেখা হয় মায়াময় আফিয়ার সঙ্গে। জানা যায় আফিয়া কাজ করে বিউটি পার্লারে। তারপর অন্য প্রেমের গল্পের মতই আফিয়া-নিয়ামুলের প্রেমের গল্প চলে।  

কিন্তু, এ গল্পে বাঁধ সাধে শারীরিক সৌন্দর্য! তবে কি নিয়ামুলের পাওয়া হয় না আফিয়াকে? এ প্রশ্নে উত্তর মিলবে ‘শেষ বিকেল’-এর গল্পের চিত্রনাট্যে।  

জোভান ও সাফা ছাড়া এতে আরো অভিনয় করেছেন আশারফুল আশিষ, মাহবুবুর রহমান প্রমুখ।
  
অনফোকাসের প্রযোজনায় যন্ত্রাক্ষি ফিল্মসের ব্যানারে নির্মিত হয়েছে নাটকটি। ঈদে বেসরকারি একটি চ্যানেলে প্রচার হবে ‘শেষ বিকেল’।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।