ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

লম্বা চুলে স্টিলের রড হাতে অ্যাকশন লুকে ভাইজান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, মে ১৪, ২০২২
লম্বা চুলে স্টিলের রড হাতে অ্যাকশন লুকে ভাইজান সালমান খান

বলিউডের সুপারহিট সিনেমাগুলোর মধ্যে অন্যতম সালমান খান অভিনীত ‘তেরে নাম’। সিনেমাটি ২০০৩ সালে মুক্তি পায়।

এতে লম্বা চুলে দেখা গিয়েছিল বলিউড ভাইজানকে। আরো একবার লম্বা চুলে পর্দায় হাজির হতে যাচ্ছেন সালমান।

চলতি বছরের শুরু থেকেই সালমানের নতুন সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ নির্মাণের ঘোষণা হয়। ওই সময়ে জানা গিয়েছিল, আগামী বছর ঈদের দিন মুক্তি পেতে চলেছে সিনেমাটি। যদিও পরে ঘোষণা হয় যে, এই বছরই মুক্তি পাবে এটি।  

সম্প্রতি শুরু হয়েছে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমার শুটিং। আর নতুন এই সিনেমার সেট থেকে নিজের লুক প্রকাশ্যে আনলেন সালমান খান। আর ছবি পোস্ট করে শুটিং শুরুর কথা জানালেন তিনি।  

ছবিতে দেখা যাচ্ছে, সালমান খানের কাঁধ পর্যন্ত লম্বা চুল। চোখে সানগ্লাস। আর হাতে রয়েছে একটা স্টিলের রড। শনিবার (১৪ মে) এমন অ্যাকশন অবতারেই দর্শক দরবারে ধরা দিলেন সালমান। নিজের ফার্স্ট লুকের ছবিতেই বাজিমাত করে দিলেন ভাইজান। তার লুক দেখে সিনেমাটি নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।  

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pooja Hegde (@hegdepooja)

‘কাভি ঈদ কাভি দিওয়ালি’তে সালমানের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী পূজা হেগড়েকে। পূজাও নিজের ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে শুটিং শুরু হওয়ার খবর শেয়ার করেছেন। তবে সেখানে রয়েছে বিশেষ চমক। অভিনেত্রীর হাতে দেখা যাচ্ছে সলমান খানের সেই আইকনিক ব্রেসলেট।  

ফরহাদ সামজি পরিচালিত এই সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে আয়ুশ শর্মা ও জহির ইকবালকে। এই সিনেমার মাধেমেই বলিউডে অভিষেক হতে যাচ্ছে বিগ বস জয়ী শেহনাজ গিলের।

এদিকে, সালমান খানের হাতে চলতি বছর বেশ কিছু সিনেমা রয়েছে। শিগগিরই তাকে দেখা ‘টাইগার থ্রি’তে। এতে তার বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। এছাড়াও, শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ভাইজানকে।  

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, মে ১৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad