ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দীর্ঘ অপেক্ষার পর এলো শিরোনামহীনের ‘পারফিউম’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, মে ২০, ২০২২
দীর্ঘ অপেক্ষার পর এলো শিরোনামহীনের ‘পারফিউম’

এই সময়ে এসেও অ্যালবামের প্রকাশের কাজ করছেন দেশের জনপ্রিয় ব্যান্ড শিরোনামহীন। এটি হতে যাচ্ছে তাদের ৬ষ্ঠ অ্যালবাম, এতে মোট ৮টি গান রাখা হয়েছে।

এর আগে ৭টি গানের ভিডিও মুক্তি পেয়েছে। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে এলো অ্যালবামটির টাইটেল ট্র্যক বা শিরোনামসংগীত ‘পারফিউম’।  

এ গান নিয়ে নির্মিত হয়েছে ব্যয়বহুল একটি ভিডিও। বৃহস্পতিবার (১৯ মে) শিরোনামহীনের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পায় গানটি।  

‘পারফিউম’-এর কথা ও সুর করেছেন জিয়াউর রহমান। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন ব্যান্ড প্রধান জিয়াউর রহমান নিজেই। গানটির দৃশ্যধারণের কাজ হয়েছে হেমায়েতপুরে দেশালের পরিচালক গোলাম মোস্তফা সবুজের বাসভবন ‘সবুজপাতা’য়। যা এ বছর আর্ক এশিয়া স্থাপত্য অ্যাওয়ার্ড জিতেছে।

জিয়াউর রহমান জানান, ব্যয়বহুল মিউজিক ভিডিওর পেছনে আড়াই বছর পরিশ্রম করেছেন তারা। যেটাকে বাংলাদেশের ব্যান্ড মিউজিক ইতিহাসের সর্বোচ্চ বাজেটের মিউজিক ভিডিও বলতে চাইছেন। যেখানে গ্রিক মিথোলজি নিয়ে নির্মিত গানে শিরোনামহীন সদস্যদের সম্পূর্ণ ভিন্ন আউটলুকে উপস্থাপন করা হয়েছে। গল্পের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ করার জন্য এ রকম স্ক্রিনপ্লে করা হয়েছে।

শিরোনামহীন’র বর্তমান লাইন আপ হলো- বেস গিটারিস্ট, চেলিস্ট ও সরোদবাদক: জিয়াউর রহমান, ড্রামস, সরোদ ও বাঁশিতে কাজী আহমাদ শাফিন, লিড গিটারে দিয়াত খান, কণ্ঠে শেখ ইশতিয়াক ও কিবোর্ডে সাইমন চৌধুরী।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, মে ২০, ২০২২ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।