ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ছাতা দিয়ে মুখ ঢাকলেন শাহরুখ খান!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, মে ২৫, ২০২২
ছাতা দিয়ে মুখ ঢাকলেন শাহরুখ খান! শাহরুখ খান

বলিউড বাদশা শাহরুখকে এক ঝলক দেখার জন্য ভক্তদের আগ্রহের শেষ নেই। কিন্তু সেই শাহরুখই যদি ছাতার নিচে মুখ আড়াল করে নেন! সম্প্রতি এমন ঘটনা ঘটিয়েছেন এই সুপারস্টার।

ভারতের মুম্বাই বিমানবন্দরের ভেতরে প্রবেশ করার সময় ছাতা দিয়ে নিজেকে আড়াল করতে দেখা গেছে শাহরুখকে। হঠাৎ কেন এমন করলেন শাহরুখ?

সম্প্রতি ‘পাঠান’ সিনেমার শুটিং শেষ করেছেন কিং খান। বেশ কয়েক মাস আগে প্রকাশ্যে এসেছিল ‘পাঠান’ সিনেমায় তার লুক। লম্বা চুলে একেবারে নতুন লুকে দেখা গিয়েছিল শাহরুখকে। ‘পাঠান’ সিনেমার শুটিং শেষ হতেই এই অভিনেতা শুরু করেছেন পরিচালক রাজকুমার হিরানির নতুন সিনেমা  ‘ডানকি’র কাজ।

বলিউড সূত্রের বরাদ দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এই সিনেমাতেও একেবারে নতুন লুকে হাজির হবেন শাহরুখ। আর সেই লুক সবার কাছ থেকে গোপন রাখতেই শাহরুখ ছাতা দিয়ে মুখ লুকিয়েছেন।

সম্প্রতি সামাজিকমাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে শাহরুখের এই কাণ্ড। এই ভাইরাল ভিডিও দেখে ভক্তদের অনেকেই বলছেন, ‘ডানকি’তে খুব বড় চমক দিতে চান বলেই শাহরুখ এমনটি করেছেন।

বহুদিন ধরেই শাহরুখের কোনো হিট সিনেমা নেই। আসন্ন ‘পাঠান’ এবং ‘ডানকি’র দিকেই তাকিয়ে রয়েছেন এই অভিনেতা। তার কামব্যাক সিনেমা ‘পাঠান’ ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এদিকে রাজকুমার হিরানির সিনেমায় কাজ করার বহুদিন ধরে ইচ্ছে ছিল শাহরুখের। কারণ, এই নির্মাতার হাত ধরেই একের পর হিট সিনেমা উপহার দিয়েছেন আমির খান। এবার সেই ভাগ্যটাকেই কাজ লাগাতে চাইছেন শাহরুখ। ২০২৩ সালের ২২ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পেতে পারে ‘ডানকি’।

বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, মে ২৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।