ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

পল্লবীর পর ফ্ল্যাটে মডেল বিদিশার ঝুলন্ত দেহ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, মে ২৬, ২০২২
পল্লবীর পর ফ্ল্যাটে মডেল বিদিশার ঝুলন্ত দেহ

সম্প্রতি রহস্যজনক মৃত্যু হয়েছে ওপার বাংলার টেলিভিশন অভিনেত্রী পল্লবী দে-র। তার মৃত্যুর সপ্তাহ পার না হতেই আরো এক তারকার অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

এবার ফ্ল্যাট থেকে বিদিশা দে মজুমদার নামের এক মডেলের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে।  

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজার জানায়, নাগেরবাজারের রামগড় কলোনির বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে বিদিশা দে মজুমদারের মরদেহ। তার বয়স ২১ বছর। তার মৃত্যুর কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। এটি আত্মহত্যা নাকি হত্যা, তা পুলিশ তদন্ত করছে।

পুলিশ জানিয়েছে, বিদিশার গলায় ওড়না দিয়ে ফাঁস দেওয়া ছিল। তার ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়। বিদিশার দেহের পাশে পাওয়া গেছে একটি সুইসাইড নোটও।

এই উঠতি মডেলের দেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এরই মধ্যে এই ঘটনায় থানায় অস্বাভাবিক মৃত্যুর একটি মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৫ মে গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় অভিনেত্রী পল্লবী দে-র ঝুলন্ত দেহ। তার মৃত্যু রহস্যভেদ হওয়ার আগেই ১০ দিনের মাথায় বিদিশার অস্বাভাবিক মৃত্যু হলো।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, মে ২৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।