ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ছুটি শেষে কানাডা ফিরছেন মুনমুন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, মে ২৯, ২০২২
ছুটি শেষে কানাডা ফিরছেন মুনমুন রুমানা মালিক মুনমুন

প্রায় আড়াই বছর পর কানাডা থেকে দেশে ফেরেন উপস্থাপিকা ও অভিনেত্রী রুমানা মালিক মুনমুন। ৬ মাসের ছুটি কাটিয়ে আবারো সেখানে ফিরে যাচ্ছেন তিনি।

বিয়ের পর তিন বছর ধরে কানাডায় স্থায়ীভাবে বসবাস করছেন মুনমুন। তবে দেশের টানে গত নভেম্বর ছুটিতে আসেন তিনি। এসেই ব্যস্ত হয়ে পড়েন নিজের প্রিয় ভুবনে। সঞ্চালক হিসেবে অংশ নেন একের পর এক অনুষ্ঠানে।  

ছুটি শেষ হতেই মঙ্গলবার (৩১ মে) প্রবাস জীবনে ফিরে যাচ্ছেন এই উপস্থাপিকা।  

বিষয়টি নিশ্চিত করে মুনমুন বলেন, ‘সময়টা দারুণ কেটেছে। সন্তান ও কাজও একসঙ্গে সামলেছি। আমাকে সহযোগিতা করেছেন সবাই। আবার কবে দেশে আসব তা এখনই বলতে পারছি না। ’

তিনি আরো জানান, সুযোগ পেলে বারবার নিজ দেশে ফিরতে চান।

২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টারের তৃতীয় রানারআপ হন মুনমুন। ২০০৭ সাল থেকে তিনি টেলিভিশন রিয়ালিটি শো লাক্স চ্যানেল আই সুপারস্টার উপস্থাপনা করছিলেন। গত বছর মে মাসে কানাডায় কন্যাসন্তানের মা হন। দেশে ফিরে এনটিভির রান্না বিষয়ক অনুষ্ঠান ‘তোমার জন্য রান্না’র ২৬ পর্ব উপস্থাপনা করেন তিনি। এছাড়া বিভিন্ন অনুষ্ঠানে সঞ্চালক হিসেবে তাকে মঞ্চেও উপস্থিত হতে দেখা গেছে।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, মে ২৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।