ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘লাল সিং চাড্ডা’র ট্রেলারে চমক দেখালেন আমির খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, মে ৩০, ২০২২
‘লাল সিং চাড্ডা’র ট্রেলারে চমক দেখালেন আমির খান

বহুল প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার নিয়ে হাজির হলেন বলিউড সুপারস্টার আমির খান। ট্রেলারেই সবাইকে চমক দেখালেন এই অভিনেতা।

সিনেমাটিতে তুলে ধরা হয়েছে এক সাধারণ মানুষের অসাধারণ গল্প। এতে আমিরের বিপরীতে রয়েছেন কারিনা কাপুর খান। দুজনই ভিন্ন রূপে ধরা দিয়েছেন ট্রেলারে। ২ মিনিট ৪৫ সেকেন্ডের ট্রেলারটি এরই মধ্যে দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে। এখন পর্যন্ত ইউটিউবে এটি দেখা হয়েছে ২ কোটিবারেরও বেশি।

জনপ্রিয় হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’র অফিশিয়াল রিমেক ‘লাল সিং চাড্ডা’। ‘ফরেস্ট গাম্প’র কাহিনীকে ভারতীয় দর্শকদের উপযোগী করে তৈরি করেছেন পরিচালক অদ্বৈত চন্দন। এক শিখ ব্যক্তির দেশ যাত্রার গল্প ফুটে উঠবে এই সিনেমায়।

সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করার জন্য বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ নানা সময় নিজের লুক পালটেছেন।  তার বিপরীতে রূপার চরিত্রে রয়েছেন করিনা। আমিরের মায়ের ভূমিকায় দেখা গেছে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মোনা সিংকে।

জানা যায়, আমির খানকে নিয়ে ‘রং দে বসন্তি’ নির্মাণের সময় অতুল (কুলকার্নি) জানতে পেরেছিলেন এই অভিনেতার অন্যতম প্রিয় সিনেমা ‘ফরেস্ট গাম্প’। এরপরই ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত টম হাঙ্কসের এই কালজয়ী সিনেমা ভারতীয় প্রেক্ষাপটে লেখা শুরু করেন অতুল। চার বছর পর ২০১০ সালে সিনেমাটির চিত্রনাট্য শুনেছিলেন আমির। কিন্তু সত্ত্ব কিনতে পেরিয়ে যায় প্রায় এক দশক। ২০১৯ সালে নিজের জন্মদিনে আমির খান ‘লাল সিং চাড্ডা’র আনুষ্ঠানিক ঘোষণা দেন। তবে করোনার জন্য বারবার শুটিং পিছিয়ে সিনেমাটির। অবশেষে এটি চলতি বছর ১১ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে।  

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, মে ৩০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।