ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘ভুল ভুলাইয়া ২’র সাফল্যে পারিশ্রমিক দ্বিগুণ করলেন কার্তিক!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, মে ৩০, ২০২২
‘ভুল ভুলাইয়া ২’র সাফল্যে পারিশ্রমিক  দ্বিগুণ করলেন কার্তিক! কার্তিক আরিয়ান

দারুণ সাফল্য পেলেন বলিউডের তরুণ অভিনেতা কার্তিক আরিয়ান। তার অভিনীত ‘ভুল ভুলাইয়া ২’ মুক্তির ১০ দিনেই পৌঁছে গেছে ১০০ কোটির ক্লাবে।

আর এমন সাফল্যে নিজের পারিশ্রমিকও নাকি বাড়িয়েছেন এই তারকা।

হরর-কমেডি গল্পের সিনেমাটি দর্শকদের ব্যাপক সাড়া পাচ্ছে। আর যখন সিনেমাটি সফল প্রমাণিত হচ্ছে, তখনই নাকি কার্তিক আরিয়ান তার পারিশ্রমিক বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।

বলিউড লাইফের প্রতিবেদনে বলা হয়েছে, কার্তিক আরিয়ান আগে তার একটি সিনেমার জন্য ১৫ থেকে ২০ কোটি রূপি পারিশ্রমিক নিতেন। কিন্তু ‘ভুল ভুলাইয়া ২’-এর সাফল্যের পর তিনি পারিশ্রমিক বাড়িয়ে সিনেমা প্রতি ৩৫-৪০ কোটি রূপি নেবেন। এক ধাক্কায় এই অভিনেতা পারিশ্রমিক বাড়ালেন দ্বিগুণ!

আনেস বাজমি পরিচালিত সিনেমাটিতে কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করেছেন কিয়ারা আদবাণী। আরো রয়েছেন টাবু ও রাজপাল যাদবের মতো তারকারা।  

বলিউড অভিনেতা অক্ষয় কুমারের ক্যারিয়ারের অন্যতম ব্যবসাসফল সিনেমা ছিল ‘ভুল ভুলাইয়া’। হরর-কমেডি ঘরনার সিনেমাটি মুক্তি পায় ২০০৭ সালে। এক যুগেরও বেশি সময় পর নির্মিত হয়েছে এর সিক্যুয়েল। নতুন পর্বে অক্ষয়ের জায়গায় রয়েছেন কার্তিক আরিয়ান।  

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, মে ৩০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।