ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে যা রয়েছে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, জুন ১, ২০২২
কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে যা রয়েছে

বলিউডের প্রখ্যাত গায়ক কেকের মৃত্যুর ঘটনায় তার সঙ্গীরা কলকাতার একটি থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছেন। সেই মামলার সূত্র ধরে এই তারকার মৃত্যুর রহস্য উদঘাটন করতে তদন্ত শুরু করেছে পুলিশ।

এরই মধ্যে তার দেহের ময়নাতদন্ত করা হয়েছে।

কী কারণে মাত্র ৫৩ বছর বয়সে অকালে চলে গেলেন এই গায়ক, এই প্রশ্নই এখন সবার মনে ঘুরপাক খাচ্ছে। শারীরিক অসুস্থতা নাকি অন্য কোনো কারণে সঙ্গীতশিল্পীর মৃত্যু হয়েছে সেই প্রশ্নের উত্তর খুঁজছে কলকাতা পুলিশও।  
ভারতীয় সংবাদমাধ্যম এবিপি আনন্দ বাংলা জানায়, কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট প্রকাশ্যে এসেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে উল্লেখ রয়েছে যে, হৃদযন্ত্রজনিত সমস্যা ছিল গায়কের। তবে, রাসায়নিক বিশ্লেষণের পর পাওয়া যাবে চূড়ান্ত রিপোর্ট। এখনও পর্যন্ত ময়নাতদন্তের রিপোর্টে অস্বাভাবিক কিছু পাওয়া যায়নি। কিন্তু চূড়ান্ত রিপোর্ট না আসা পর্যন্ত বিষয়টি নিশ্চিত হওয়া যাচ্ছে না।

এদিকে গ্র্যান্ড হোটেলের শিফট ম্যানেজার, হোটেল কর্মী ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলেছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে হোটেলের সিসি ক্যামেরার ফুটেজ। এরই মধ্যে কয়েকটি ভিডিও ফুটেজ প্রকাশও পেয়েছে।

কেকের মৃত্যুর পর তার শেষ কনসার্টের বেশকিছু ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, নজরুল মঞ্চে অনুষ্ঠানের মাঝে বারবার ঘামাচ্ছিলেন কেকে। পাশাপাশি বোতল থেকে পানি খেতে দেখা যায় তাকে। তীব্র গরমে তিনি অস্বস্তি বোধ করছিলেন, তা স্পষ্টই বোঝা যাচ্ছে। প্রচণ্ড গরম... এমনটা বলতেও শোনা যায় গায়ককে। ইশারায় মঞ্চের উপরের স্পট লাইটগুলো দেখিয়ে বললেন, ‘নিভিয়ে দাও। ’ 

মঞ্চে অসুস্থ হয়ে গেলে প্রথমে তাকে হোটেলে নেওয়া হয়। এরপর, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় কেকে-কে। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মাত্র ৫৩ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন ‘দিল ইবাদত’, ‘আঁখো মে তেরি’, ‘জারা সা’, ‘তু যো মিলা’র মতো অসংখ্য জনপ্রিয় গানের এই গায়ক।  

বুধবার (০১ জুন) বিকেলে কলকাতায় গান স্যালুটের পর এই তারকার মরদেহ শেষকৃত্যের জন্য মুম্বাই নেওয়া হয়েছে। বৃহস্পতিবার (০২ জুন) শেষ বিদায় জানানো হবে তাকে। এদিন সকালে মুম্বাইয়ের ভারসোভা এলাকার মুক্তিধাম শ্মশানে কেকের শেষকৃত্য সম্পন্ন হবে।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, জুন ০১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।