ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

তুর্কি আলোকচিত্রীর ক্যামেরায় নজরকাড়া মেহজাবীন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, জুন ৪, ২০২২
তুর্কি আলোকচিত্রীর ক্যামেরায় নজরকাড়া মেহজাবীন মেহজাবীন চৌধুরী

শুটিংয়ে ব্যস্ততা থেকে বের হয়ে কিছুটা অবসর পেলেই ঘুরে-বেড়াতে পছন্দ করেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। দেশের পাশাপাশি বিদেশেও ঘুরতে যান তিনি।

তেমনই মে মাসের দ্বিতীয় সপ্তাহে তুরস্কের ইস্তানবুলে ঘুরতে গিয়েছিলেন এই অভিনেত্রী।

তুরস্কে ছুটিতে ঘুরে বেড়ানোর সময় মনের একটি ইচ্ছে পূরণ করেছেন মেহজাবীন। সেটি হচ্ছে যুক্তরাষ্ট্রের গায়িকা টেলর সুইফটের ‘ওয়াইল্ডেস্ট ড্রিম’ গানের একটি দৃশ্যের আদলে তুরস্কে একটি ভিডিওতে অংশ নিয়েছেন তিনি।  

জানা যায়, ভিডিওটি নির্মাণ করেছেন তুর্কি আলোকচিত্রী সাবান সিফজিবাসসা। ভিডিওটি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার দিয়েছেন মেহজাবীন।  

ভিডিওটির ক্যাপশনে মেহজাবীন লেখেন, ‘আলোকচিত্রী সাবানের সহযোগিতা ও প্রচেষ্টা কখনো ভুলবো না। ’

এছাড়াও তার তোলা বেশ কয়েকটি ছবিও ফেসবুকে শেয়ার করেন মেহজাবীন। ছবিগুলোর ক্যাপশনেও আলোকচিত্রীর নাম উল্লেখ করার পাশাপাশি টেলর সুইফটের ‘ওয়াইল্ডেস্ট ড্রিম’ গানটির কয়েক লাইন তুলে ধরেন তিনি। মেহজাবীনের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসতেই তার রূপের প্রশংসায় মেতেছেন ভক্তরা।  

তুরস্কই নয়, সম্প্রতি যুক্তরাষ্ট্রসহ আরো কয়েকটি দেশ ঘুরেছেন মেহজাবীন। বুধবার (০১ মে) নিজের ফেসবুকে নিউইয়র্কের রাস্তায় হাঁটাহাঁটির ছবি দিয়েছিলেন মেহজাবীন। ক্যাপশনে লিখেছিলেন, ‘কেন তাকিয়ে আছো আমার দিকে?’ 

এদিকে, দেশে ফিরে ৩৮ দিন পর শনিবার (০৪ জুন) কাজে যোগ দিয়েছেন মেহজাবীন। রাজধানীর কাউলা এলাকায় শুটিংয়ে অংশ নিচ্ছেন তিনি। নির্মাতা অনন্য ইমনের পরিচালনায় নাটকটিতে মেহজাবীনের সহশিল্পী সুদীপ বিশ্বাস। নাম ঠিক না হওয়া নাটকটি ঈদুল আজহায় প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, জুন ০৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।