ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

হোটেল রুমে কুপ্রস্তাব দিয়েছিল প্রযোজক: ইন্দ্রাণী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, জুন ৪, ২০২২
হোটেল রুমে কুপ্রস্তাব দিয়েছিল প্রযোজক: ইন্দ্রাণী ইন্দ্রাণী হালদার

ভারতের বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রাণী হালদারও কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন। বলিউডে এক সিনেমায় কাজের প্রস্তাব পেয়ে, সেখানে যেতেই প্রযোজকের কাছ থেকে কুপ্রস্তাব পান তিনি।

সম্প্রতি একটি অনুষ্ঠানে কাস্টিং কাউচের সেই ভয়ানক স্মৃতি সামনে আসলেন পশ্চিমবঙ্গের এই অভিনেত্রী।

ইন্দ্রাণীর জানান, তখন তার বয়স ছিল ২০। ক্যারিয়ারের একেবারে শুরুর দিকের ঘটনা। মুম্বাই থেকে একটি সিনেমার অফার পেয়েছিলেন তিনি। একদিন সকালের ফ্লাইটে মুম্বাই ডাকা হয় তাকে। মুম্বাইয়ের সাধারণ একটি হোটেলে থাকতে দেওয়া হয়েছিল তাকে। সেখানে সুযোগ পেয়ে তাকে কুপ্রস্তাব দিয়েছিলেন প্রযোজক।

ইন্দ্রাণী বলেন, আমি রাজি না হওয়ায় আমাকে হিন্দিতে বলেছিলেন- বাঙালি মেয়েরা কিচ্ছু পারে না! আমি স্পষ্ট তাকে জানিয়েছিলাম- এভাবে কাজ পেতে চাই না। এর উত্তরে প্রযোজক আমাকে জানিয়েছিলেন- বড় মাপের নায়িকারা তার পায়ের তলায়।  

ইন্দ্রাণী যোগ করেন, আমাকে জোর জবরদস্তিও করেছিল সেই প্রযোজক। প্রযোজক নিজের জামাকাপড় খুলতে শুরু করেছিলেন, হঠাৎ তার ফোন বেজে ওঠে। ফোনটি করেছিল প্রযোজকের স্ত্রী। ইশারায় অভিনেত্রীকে চুপ করে থাকতে বলেন প্রযোজক। সুযোগ পেয়ে দৌড়ে গিয়ে দরজা খুলে দেন নায়িকা। এরপর হোটেল রুম থেকে চলে যান প্রযোজক। সেখান থেকে বের হওয়ার সময় ইন্দ্রাণীকে শুধু বলে যান, ‘তোমার দ্বারা কিছু হবে না। ’

২০১৮ সালে বিশ্বজুড়ে হ্যাসট্যাগ মিটু ঝড় ওঠে। এই প্রতিবাদের সময়ই প্রকাশ্যে এসেছিল বিনোদন জগতের অন্ধকার দিকগুলো। মুখ খুলেছিলেন বলিউড, হলিউডেরবহু অভিনেত্রীরা। এবার টলিউডের অভিনেত্রী ইন্দ্রাণী হালদারও নিজের সঙ্গে ঘটে যাওয়া ভয়াবহ অভিজ্ঞতার কথা প্রকাশ করলেন।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, জুন ০৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।