ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অ্যাম্বুলেন্স চালক মেহজাবীন!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, জুন ৬, ২০২২
অ্যাম্বুলেন্স চালক মেহজাবীন!

নতুন নতুন চরিত্রে নিজেকে মেলে ধরতে দারুণ উপভোগ করেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। চেনা ছকের বাইরে কাজ করে সফলও হয়েছেন তিনি।

এবার ভক্তদের জন্য নতুন চমক নিয়ে আসছেন এই তারকা। হাজির হতে যাচ্ছেন অ্যাম্বুলেন্স চালকের ভূমিকায়। নাম ঠিক না হওয়া এই নাটকটি পরিচালন করছেন অনন্য ইমন। রচনা-চিত্রনাট্য জাহান সুলতানার। এটি আসন্ন ঈদুল আজহায় প্রচার হবে।

শনিবার (০৪ জুন) থেকে রাজধানীর বিভিন্ন স্থানে নাটকটির শুটিং হচ্ছে। সোমবার (০৬ জুন) চলছে শেষ দিনের শুটিং।  

ভিন্নধর্মী এই চরিত্রে অভিনয় করতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন মেহজাবীন। ফেসবুকে নাটকটির শুটিংয়ের একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, নিজেই অ্যাম্বুলেন্স চালিয়ে শুটিং করছেন এই অভিনেত্রী।

এই নিয়ে মেহজাবীন বলেন, ‘মাঝে মাঝে ভাবি অন্য পেশাতে থাকলে কি জীবনে এত ধরণের অভিজ্ঞতা নেওয়ার সৌভাগ্য হতো? খুব নার্ভাস ছিলাম এত বড় অ্যাম্বুলেন্স চালাতে পারবো কি-না! কারণ, কার (ব্যক্তিগত গাড়ি) ড্রাইভ করলেও আগে কখনো মাইক্রো ড্রাইভ করিনি। কিন্তু অ্যাম্বুলেন্সের এক্সেলেটরে পা রাখার পর নতুন এক নিজেকে আবিষ্কার করলাম...। নতুন গল্প, নতুন চরিত্র; আশা করি ভালো লাগবে। আসছে ঈদে। ’

সাধারণত নারীদের অ্যাম্বুলেন্স চালাতে দেখা যায় না। কিন্তু এই নাটকের গল্পে জীবনের এক করুণ ঘটনা চরিত্রটিকে অ্যাম্বুলেন্স চালক হতে বাধ্য করেছে বলে জানিয়েছেন নির্মাতা।  

পরিচালক অনন্য ইমন বলেন, ‘এই নাটকে ভিন্ন এক মেহজাবীনের দেখা পাবেন দর্শক। গল্পটা অনেক যত্ন নিয়ে তৈরি করা, শুটিংও আমরা সময় নিয়ে খুব সচেতনভাবে করছি। আশা করছি ঈদে দর্শকদের নাটকটি বেশ ভালো লাগবে। ’

নাটকটিতে মেহজাবীনের সঙ্গে অভিনয় করছেন সুদীপ বিশ্বাস দীপ, জিয়াউল হাসান কিসলু ও রেশমাসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৩৩৩  ঘণ্টা, জুন ০৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।