ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বন জোভির বেইজিস্ট অ্যালেক আর নেই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, জুন ৬, ২০২২
বন জোভির বেইজিস্ট অ্যালেক আর নেই অ্যালেক জন সাস

আমেরিকার বিখ্যাত রক ব্যান্ড বন জোভির প্রতিষ্ঠাতাকালীন বেইজিস্ট অ্যালেক জন সাস মারা গেছেন (৭০)। রোববার (৫ জুন) শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

ব্যান্ডের মূল ভোকাল জন বন জোভি এক টুইটার বার্তায় অ্যালেকের মৃত্যুর খবরটি সবাইকে জানিয়েছেন। তিনি কীভাবে বা কোথায় মারা গেছেন এখনো সে ব্যাপারে বিস্তারিত জানা যায়নি।

অ্যালেকের স্মৃতিচারণ করে টুইটারে জোভি লেখেন, ‘ফাউন্ডার মেম্বার হিসেবে অ্যালেক ছিলেন বন জোভির একজন অবিচ্ছেদ্য বংশ। ’ 

মার্কিন রক গানের দল বন জোভি প্রতিষ্ঠিত হয় ১৯৮৩ সালে নিউজার্সিতে। ১৯৯৪ সাল পর্যন্ত ব্যান্ডটিতে ছিলেন অ্যালেক। এই দলটির সদস্য কণ্ঠশিল্পী জন বন জোভি (জন ফ্রান্সিস বনজিওভি, জুনিয়র), কিবোর্ডিস্ট ডেভিড ব্রায়ান, ড্রামার টিকো টরেস, গিটারিস্ট ফিল এক্স, এবং বেইজিস্ট হিউ ম্যাকডোনাল্ড।  

পূর্ববর্তী বেইজিস্ট অ্যালেক জন ১৯৯৪ সালে বরখাস্ত হন, এবং দীর্ঘকালীন গিটারিস্ট এবং সহগীতিকার রিচি সামবোরা ২০১৩ সালে দলটি ত্যাগ করেন। ২০১৮ সালে ব্যান্ডের সকলেই হল অব ফেমে এক পূনর্মিলনীতে সম্মিলিতভাবে একত্রিত হয়েছিলেন।

শুধু ব্যান্ডের সদস্যই ছিলেন না অ্যালেক, সদস্যদের মধ্যে কেউ কেউ ছিলেন বাল্যবন্ধুত্ব। তাঁদের বেড়ে ওঠা নিউজার্সির অলিগলিতে। পরবর্তী সময়ে তাঁদের মধ্য কিছুটা দূরত্ব থাকলেও দীর্ঘ চলার পথে সব সময় একে অন্যকে স্মরণ করেছেন।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, জুন ০৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।