ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মা হচ্ছেন প্রসূন আজাদ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জুন ৭, ২০২২
মা হচ্ছেন প্রসূন আজাদ স্বামী ফারহানের সঙ্গে প্রসূন আজাদ

শোবিজকে বিদায় জানিয়ে পুরোদস্তুর সংসারী অভিনেত্রী প্রসূন আজাদ। ২০২১ সালের ৩০ জুলাই প্রেমিক ফারহানের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি।

এবার ব্যক্তিগত জীবনের নতুন এক সুখবর জানালেন এই অভিনেত্রী।  

জানা গেছে, প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন প্রসূন আজাদ।  

বিষয়টি নিয়ে ‘সর্বনাশা ইয়াবা’খ্যাত এই নায়িকা বলেন, ‘জীবনের সবচেয়ে আনন্দঘন সময় কাটাচ্ছি। আমার স্বামী সব সময় আমার দেখাশোনা করছে। সেই সঙ্গে শ্বশুরবাড়ির সবাইও পাশে আছেন। মা হওয়ার মাধ্যমে একজন নারী জীবনের পূর্ণতা লাভ করে। আমিও ভাবতাম কবে পরিপূর্ণ নারী হব। এবার আল্লাহ আমার সেই আশা পূর্ণ করতে যাচ্ছেন। ’

প্রসূন বলেন, ‘এখনো আর্লি স্টেজে আছি, এ সময়টা খুব সাবধানে থাকতে বলেছেন চিকিৎসক। আমিও কোনো ভারী কাজ করছি না। বিশ্রামে আছি আর অনাগত সন্তানকে নিয়ে ভাবছি। আমার জন্য সবাই দোয়া করবেন। ’

এর আগে ২০১৬ সালে অস্ট্রেলিয়াপ্রবাসী মোহাইমিন সানের সঙ্গে ঘর বেঁধেছিলেন প্রসূন আজাদ। তবে দুই বছরের মাথায় তাদের বিচ্ছেদ হয়ে যায়।

২০১২ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টারের প্রথম রানারআপ হয়ে শোবিজে নাম লেখান প্রসূন আজাদ। ‘অচেনা হৃদয়’, ‘সর্বনাশা ইয়াবা’ ও ‘মৃত্যুপুরী’ সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করেছেন।  তার সবশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘পদ্মপুরাণ’। এছাড়াও অসংখ্য টিভি নাটকেও অভিনয় করেছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, জুন ০৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।