ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হার্ট অ্যাটাক করে হাসপাতালে গায়ক পলাশ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, জুন ৮, ২০২২
হার্ট অ্যাটাক করে হাসপাতালে গায়ক পলাশ সংগীতশিল্পী পলাশ

জনপ্রিয় সংগীতশিল্পী পলাশ হার্ট অ্যাটাক করে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছে। জরুরি ভিক্তিতে তার হার্টে একটি রিং পরানো হয়েছে।

বর্তমানে তিনি সিসিউতে রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন পলাশের বড় ভাই বকুল। তিনি জানান, আজ ৮ জুন কেবিনে স্থানান্তর করা হবে পলাশকে।  

তিনি জানান, সোমবার (০৬ জুন) দিবাগত রাত ১২টায় অসুস্থতাবোধ করেন পলাশ। বাসা থেকে নিজে গাড়ি চালিয়ে ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। সেখানে পরীক্ষা শেষে ডাক্তার জানায় তার ম্যাসিভ হার্ট অ্যাটাক হয়েছে। সেই রাতেই তার হার্টে জরুরি ভিক্তিতে একটি রিং পরানো হয়েছে।

বকুল বলেন, ‘ভাগ্য ভালো পলাশ তাড়াতাড়ি হাসপাতালে এসেছিলেন, না হলে বড় ধরনের দুর্ঘটনা হতে পারতো। কারণ তার হার্টে ৯৯ শতাংশ ব্লক ধরা পরে। তবে এখন আগের চেয়ে ভালো আছে, সবাই পলাশের জন্য দোয়া করবেন। ’

তিন দশকের বেশি সময়ের সংগীত ক্যারিয়ারে দুই শতাধিক অ্যালবাম প্রকাশ পেয়েছে কণ্ঠশিল্পী পলাশের। এর ভেতর একক অ্যালবামের সংখ্যা ৩০-এর অধিক। তার প্লেব্যাকের সংখ্যা এক হাজারের মতো। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

নব্বই দশকে ‘অরবিট’ নামের ব্যান্ডদল গড়ে সংগীত ক্যারিয়ার শুরু করেন পলাশ। এরপর আধুনিক, ফোক, হারানো দিনের গান, রিমিক্স, র‌্যাপ গানসহ সংগীতের বেশিরভাগ ক্ষেত্রে তার সফল পদচারণা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জুন ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।