ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মিহি-অবাকের ‘সরি বিয়ে করবো না’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৫ ঘণ্টা, জুন ৮, ২০২২
মিহি-অবাকের ‘সরি বিয়ে করবো না’

মিহি আহসানের সাথে দীর্ঘদিন প্রেম করার পর বিয়ে করতে নারাজ অবাক রায়হান রিয়াদ। মিহি তার বাবা-মাকে বিষয়টি জানালে মিহির পরিবার প্রেমিক ও তার পরিবারের সাথে যোগাযোগ করলেও সেখান থেকে আশানুরূপ কোনো সাড়া না পেয়ে তারা হতাশ হয়ে পড়ে! সদ্য প্রেমে বিচ্ছেদ হওয়ায় মানসিক ভাবে ভেঙে পড়ে মিহি!

এরকমই একটি গল্প নিয়ে নির্মিত হচ্ছে নাটক ‘সরি বিয়ে করবো না’।

ঘুড্ডি নেটওয়ার্কের প্রযোজনায় নাটকটি পরিচালনা করছেন স্বপন বিশ্বাস। সহযোগী পরিচালক হিসেবে আছেন খান সোহেল।

নাটকটিতে মিহি আহসান ও অবাক রায়হান রিয়াদ ছাড়া আরো অভিনয় করছেন পীরজাদা শহীদুল হারুন, শায়লা আক্তার, জুবায়ের জাহিদসহ অনেকে।

এ প্রসঙ্গে পরিচালক স্বপন বিশ্বাস বলেন, নাটকটি কমেডি ধাঁচের গল্প। মিহি, অবাকসহ সবাই খুবই ভালো অভিনয় করছেন। খুব শই নাটকটি ঘুড্ডি নেটওয়ার্ক নামের একটি প্ল্যাটফর্মে দর্শকরা দেখতে পারবেন।

অভিনেত্রী মিহি আহসান বলেন, স্বপন বিশ্বাস ভাইয়ার সাথে এর আগেও বেশ কয়েকটি কাজ হয়েছে। উনি খুবই মেধাবী ডিরেক্টর। আশা করছি দর্শকরা নাটকটি দেখে আনন্দিত হবেন। আর কেন প্রেমিক দীর্ঘদিন আমার সাথে প্রেমে করে বিয়ে করবে না সেটাও দর্শক নাটকটি দেখার পরই জানতে পারবেন। এইটুকু বলতে পারি, দর্শক বিনোদন পাবেন।

অভিনেতা অবাক রায়হান রিয়াদ বলেন, স্বপন ভাই ভালো ডিরেক্টর। অন্যদিকে ‘সরি বিয়ে করবো না’ নাটকটির গল্প খুবই মজার। সহশিল্পীরাও খুবই চমৎকার কাজ করেছেন। আমিও চেষ্টা করেছি ভালোভাবে অভিনয় করার। বাকিটা নাটকটি দেখে দর্শকরাই বলবেন।

আসন্ন ঈদুল আজহায় ঘুড্ডি নেটওয়ার্কের ইউটিউব চ্যানেল এবং একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচার হবে।

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, জুন ০৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।