ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

৯৪ হলে মুক্তি পেল তালাশ-অমানুষ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, জুন ১৭, ২০২২
৯৪ হলে মুক্তি পেল তালাশ-অমানুষ ‘তালাশ’ ও ‘অমানুষ’-এর পোস্টার

দেশের ৯৪টি সিনেমা শুক্রবার (১৭ জুন) মুক্তি পেয়েছে ‘তালাশ’ ও ‘অমানুষ’ নামের দুটি সিনেমা। এর একটি অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’।

অন্যটি সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’।  

‘তালাশ’ সিনেমা দিয়ে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হচ্ছে আদর আজাদের। অন্যদিকে ‘অমানুষ’ দিয়ে প্রথমবার সিনেমায় অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। দুই তরুণ পরিচালকের সিনেমা দুটিতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, নিরব, বুবলী, আদর, নওশাবাসহ একঝাঁক তারকা অভিনয়শিল্পী।

সৈকত নাসিরের ‘তালাশ’ সিনেমায় আদর জুটি গড়েছেন শবনম বুবলীর সঙ্গে। সিনেমার টিজার ও ট্রেলারে এই জুটির রসায়ন সামাজিক যোগাযোগমাধ্যমে ইতোমধ্যেই বেশ আলোচিত। এক রকস্টারের প্রেম, নেশাগ্রস্ত জীবনের গল্প ‘তালাশ’। দেশের ৫৩টি হলে মুক্তি পেয়েছে সিনেমাটি।

এদিকে অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নিরব। সিনেমাটিতে দুর্ধর্ষ এক বনদস্যুর চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার চরিত্রের নাম ওসমান। আর মিথিলার চরিত্রের নাম নুদরাত। বনদস্যু ও এক গবেষককে নিয়ে গড়ে উঠেছে এ সিনেমার গল্প। দেশের ৪১টি সিনেমা হলে মুক্তি পেয়েছে এই সিনেমা।

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, জুন ১৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।