ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

বন্যাদুর্গতদের ৩০ লাখ টাকার অনুদান অনন্ত জলিলের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জুন ২০, ২০২২
বন্যাদুর্গতদের ৩০ লাখ টাকার অনুদান অনন্ত জলিলের

সিলেটের বন্যাকবলিত মানুষদের পাশে দাঁড়ানোর ঘোষণা আগেই দিয়েছিলেন ব্যবসায়ী-অভিনেতা অনন্ত জলিল। এবার তিনি ৩০ লাখ টাকার অনুদান দেওয়ার ঘোষণা দিলেন।

 

অনন্ত জলিল তার নিজস্ব প্রতিষ্ঠান এ.জে.আই ও এ.বি. গ্রুপ থেকে এই অনুদানের অর্থ বানভাসি ক্ষতিগ্রস্ত মানুষদের কাছে পৌঁছে দেবেন বলে জানিয়েছেন।

ফেসবুকে একটি জুম মিটিংয়ের ভিডিও প্রকাশ করে এমনটিই জানান তিনি। নিজের অফিস কর্মকর্তাদের সঙ্গে অনুদান দেওয়া নিয়ে এই মিটিংয়ে অংশ নেন অনন্ত।  

ভিডিওর ক্যাপশনে তিনি জানান, পানিবন্দি মানুষদের উদ্ধারের জন্য রেসকিউ টিম গঠনের দিক নির্দেশনা দিয়েছেন। কীভাবে ক্ষতিগ্রস্তদের কাছে সাহায্য পৌঁছে দেওয়া হবে, তা নিয়ে পরিকল্পনা করা হয়েছে।

এর আগে শনিবার (১৮ জুন) অনন্ত জলিল দেশের বন্যাকবলিত এলাকার মানুষদের পাশে দাঁড়ানোর ঘোষণা দেন। এ বছর ১০-১২টা গরুর জায়গায় মাত্র ১টি বা দুইটি গরু কোরবানি দিয়ে বাকি টাকা ক্ষতিগ্রস্ত বানভাসিদের দেবেন বলে জানান তিনি।

শুধু কোরবানির টাকাই না, তার ব্যবসার টাকা এবং অনন্তর মুক্তি প্রতীক্ষিত ‘দিন: দ্য ডে’ সিনেমা থেকেও আয়ের টাকা দিয়ে সিলেটের বন্যার্তদের পাশে দাঁড়াবেন বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, জুন ২০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।