ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

থাইল্যান্ডে মধুচন্দ্রিমায় নয়নতারা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, জুন ২১, ২০২২
থাইল্যান্ডে মধুচন্দ্রিমায় নয়নতারা নয়নতারা-বিগনেশ শিবান

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী নয়নতারা তার দীর্ঘদিনের প্রেমিক পরিচালক বিগনেশ শিবানকে বিয়ে করছেন। চলতি মাসের ৯ তারিখে বসেছিল তাদের রাজকীয় বিয়ের আসর।

এবার জানা গেল, থাইল্যান্ডে মধুচন্দ্রিমার গেছেন এই নবদম্পতি।

প্রথমে মধুচন্দ্রিমার বিষয়টি গোপন রেখেছিলেন নয়নতারা ও বিগনেশ। তবে সম্প্রতি বিগনেশের ইনস্টাগ্রাম স্টোরি থেকে জানা গেছে, নবদম্পতি বর্তমানে থাইল্যান্ডের একটি রিসোর্টে রয়েছেন।

এ বিষয়ে আরো জানা যায়, এক সপ্তাহ থাইল্যান্ডে অবস্থান করবেন তারা। এরপর সেখান থেকে ফিরেই যে যার যার কাজে ব্যস্ত হয়ে যাবেন।

২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে নয়নতারা ও বিগনেশ শিবান প্রেমের সম্পর্কে জড়ান। এরপর দীর্ঘ ৬ বছর প্রেমের সম্পর্কে থেকে ২০২১ সালে বাগদান সারেন এই তারকা জুটি।

২০০৩ সালে মালায়ালাম ভাষার ‘মনসিনাক্কা’ সিনেমার মাধ্যমে অভিষেক ঘটে নয়নতারার। এরপর তিনি বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন।

শিগগিরই নয়নতারাকে দেখা যাবে অ্যাটলি কুমারের বিগ বাজেটের সিনেমায়। যেখানে তার বিপরীতে অভিনয় করবেন বলিউড বাদশা শাহরুখ খান। এছাড়া তেলুগু সিনেমা ‘আনাত্তে’, মালায়ালাম ভাষার ‘লুসিফার’ সিনেমার রিমেকে দেখা যাবে তাকে।  

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, জুন ২১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।