ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রাক্তন স্বামীর প্রেমের গুঞ্জনে যা বললেন সামান্থা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, জুন ২১, ২০২২
প্রাক্তন স্বামীর প্রেমের গুঞ্জনে যা বললেন সামান্থা নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু

ভারতের দক্ষিণী সিনেমার এক সময়ের জনপ্রিয় জুটি অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ও অভিনেতা নাগা চৈতন্য। দীর্ঘদিন প্রেম করার পর বিয়ে করে সংসারও করেছেন তারা।

কিন্তু ২০২১ সালে তাদের বিচ্ছেদ হয়।

সম্প্রতি গুঞ্জন গুঞ্জন চাউর হয়েছে, আরেক অভিনেত্রী শোবিতা ঢুলিপালার সঙ্গে নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন নাগা চৈতন্য। তবে খবরটি প্রকাশের পর থেকেই চটেছেন নাগার ভক্তরা।  

তাদের দাবি, সামান্থার টিমের পক্ষ থেকে তাদের প্রিয় তারকা নাগা চৈতন্যর নামে অপপ্রচার চালানো হচ্ছে। যদিও এ নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন সামান্থা।

সামাজিকমাধ্যম টুইটারে এই অভিনেত্রী লেখেন, ‘মেয়েদের নিয়ে গুঞ্জন হলে সেটি সঠিক হতেই পারে বলে মনে করা হয়। আর পুরুষতের বেলায় সেটি মেয়েদের চক্রান্ত হয়ে যায়। একটু পরিণত হোন। এই বিষয়গুলোর সঙ্গে যারা জড়িয়ে তারা নিজেদের মতো করে সবকিছু মেনে নিয়েছেন। আপনাদেরও সেটি করা উচিত। নিজেদের কাজ ও পরিবারের প্রতি নজর দিন। সবকিছু মেনে নিন। ’

এর আগে শোনা যায়, ‘মেজর’ ও ‘মেড ইন হ্যাভেন’ সিনেমাখ্যাত অভিনেত্রী শোবিতা ঢুলিপালার সঙ্গে প্রেম করছেন নাগা চৈতন্য। হায়দরাবারের জুবিলি হিলসে অবস্থিত তার নতুন বাড়ি দেখাতে শোবিতাকে নাকি নিয়ে গিয়েছেন নাগা। সেখানে কয়েকঘণ্টা থাকার পর একই গাড়িতে তারা বের হয়ে যান।  

এছাড়া মেজর সিনেমার প্রচারের জন্য যে হোটেলে শোবিতা ছিলেন সেখানে একাধিকবার নাগাকে নাকি দেখা গেছে। এখানেই শেষ নয়, এই অভিনেত্রী এবার তার জন্মদিনও হায়দরাবাদে উদযাপন করেছেন। তাই তাদের নিয়ে প্রেমের গুঞ্জন প্রধান আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জুন ২১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad