ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অপেক্ষায় সৌরভ ফারসী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, জুন ২২, ২০২২
অপেক্ষায় সৌরভ ফারসী সৌরভ ফারসী

তরুণ মডেল সৌরভ ফারসী। ইতোমধ্যেই তিনি অর্ধ ডজনেরও বেশি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।

সবগুলো সিনেমাতেই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন বলে জানান তিনি।

মুক্তির অপেক্ষায় রয়েছে সৌরভ ফারসী অভিনীত প্রথম সিনেমা ‘আশীর্বাদ’। সরকারী অনুদানপ্রাপ্ত এ সিনেমাটি পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। এতে ফারসীর বিপরীতে অভিনয় করছেন লাবন্য লিসা।

সম্প্রতি শেষ হয়েছে সৌরভ অভিনীত সায়েন্স ফিকশন সিনেমা ‘জলকিরণ’র শুটিং। কে এফ বেঙ্গল ও কমন টিম্বার এটাচার প্রযোজিত সিনেমাটির পরিচালনার পাশাপাশি কাহিনী সংলাপ ও চিত্রনাট্যও করেছেন এইচ আর হাবিব। এতে একজন সেনাপতির চরিত্রে অভিনয় করেছেন ফারসী।

শিগগিরই ‘দাহমন’ নামের আরো একটি নতুন সিনেমার কাজ শুরু করবেন সৌরভ। তিনি বলেন, ‘দাহমন’ সিনেমাটিতেও আমার চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। আমি সত্যিই নিজেকে ভাগ্যবান মনে করছি, চলচ্চিত্রের এই মন্দা সময়ে সিনেমা মুক্তির আগেই একের পর এক সিনেমা হাতে পাচ্ছি। এর জন্য আমি নির্মাতাদের কাছে কৃতজ্ঞ। সবার ভালোবাসা নিয়ে অনেক দূর যেতে চাই।

২০১৬ সালে প্রয়াত আবুল হোসেন খোকন পরিচালিত ‘তিন গোয়েন্দা’ ধারাবাহিক নাটকের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন সৌরভ। তারপর আর পেছনে তাকাতে হয়নি তাকে। নাটক, টেলিফিল্ম, শর্টফিল্মেও পাশাপাশি বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, জুন ২২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।