ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

বিনোদন

মাদক মামলায় স্বস্তি নেই রিয়া ও তার ভাইয়ের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, জুন ২৩, ২০২২
মাদক মামলায় স্বস্তি নেই রিয়া ও তার ভাইয়ের সুশান্তের সঙ্গে রিয়া

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী মাদক মামলা থেকে ছাড় পেলেন না। রিয়া ও তার ভাই শৌভিক চক্রবর্তীর নাম উল্লেখ্য করে মুম্বাইয়ের বিশেষ আদালতে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) খসড়া চার্জশিট পেশ করেছে।

বুধবার (২২ জুন) ওই খসড়া চার্জশিট দেওয়া হয়েছে বলে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে জানিয়েছে দেশটির সরকারি আইনজীবী অতুল দেশপাণ্ডে।  

জানা যায়, এতে রিয়া ও তার ভাইসহ ৩৩ জনের নাম রয়েছে। এদের প্রত্যেকের বিরুদ্ধে চার্জ গঠনের জন্য তথ্য প্রমাণ উপস্থাপন করেছে এনসিবি।

বুধবার রিয়া এবং শৌভিকসহ অভিযুক্ত সবাই আদালতে হাজির ছিলেন। রিয়া এবং শৈভিকের বিরুদ্ধে মাদক সেবন এবং সুশান্তের জন্য মাদক কেনার অভিযোগ রয়েছে। কিন্তু এদিন ৩৩ জন অভিযুক্তের বিরুদ্ধে চার্জ গঠনের করা যায়নি। কারণ অনেকে আদালতের কাছে মামলা থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেছেন।

২০২০ সালের ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সেই ঘটনার তদন্ত শুরু করতেই নানা ঘটনা সামনে আসে। অভিযোগ উঠে, সুশান্ত মাদক নিতেন। মাদক যোগের কথা স্বীকার করেন তার বান্ধবী রিয়াও। তবে তিনি সুশান্তের ম্যানেজার দীপেশকে দিয়ে সময়ে সময়ে মাদক আনিয়েছেন কিন্তু নিজে মাদক নেননি বলে দাবি করেন।

মাদক গ্রহণ ও সরবরাহের অভিযোগে রিয়া ও তার ভাই গ্রেফতারও হন। ২৯ দিন কারাগারে থাকার পর ২০২০ সালের ৭ অক্টোবর জামিনে মুক্ত হন এই অভিনেত্রী।  

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, জুন ২৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa