ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

বিনোদন

৫০০০ মানুষের জন্য ত্রাণ নিয়ে সিলেটে স্বামীসহ মাহি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, জুন ২৩, ২০২২
৫০০০ মানুষের জন্য ত্রাণ নিয়ে সিলেটে স্বামীসহ মাহি

বন্যাকবলিত মানুষদের পাশে দাঁড়াতে ত্রাণ নিয়ে সিলেট গিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সঙ্গে রয়েছেন তার স্বামী রাকিব সরকার।

 

বুধবার (২২ জুন) দিনগত রাতে কন্টিনারে করে প্রায় ৫ হাজার মানুষদের জন্য ত্রাণ নিয়ে সিলেটের উদ্দেশ্যে তারা রওনা হন।  

এই নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য রাকিব সরকার বলেন, বানভাসি ৫ হাজার মানুষদের জন্য আমরা শুকনো খাবার নিয়ে যাচ্ছি। এখনো যেসব এলাকায় ত্রাণ পৌঁছায়নি, সেসব স্থানে নিজ হাতে ত্রাণ দেওয়ার পরিকল্পনা করেছি।  

এর আগে ফেসবুক লাইভে এসে মাহি সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের পাশে দাঁড়ানোর ঘোষণা দেন। কীভাবে ক্ষতিগ্রস্তদের সাহায্য করা যায় সে বিষয়েও ভক্তদের কাছে পরামর্শ চান তিনি।

বুধবার দিনগত রাতে ফেসবুকে ছবি শেয়ার করে মাহি ক্যাপশনে লেখেন, ‘আমরা যাচ্ছি’।

ছবিতে ২২ জনের একটি টিমে সঙ্গে ব্যানার হাতে মাহি ও তার স্বামীকে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। প্রায় সবাই একই ধরের টি-শার্ট পরেছেন।

উল্লেখ্য, সিলেট বিভাগে ভয়াবহ বন্যা দেখা দিলে নানা শ্রেণি-পেশার মানুষ সাহায্যের হাত বাড়িয়ে দেন। শোবিজ অঙ্গনের অনেক তারকাও তাদের পাশে দাঁড়িয়েছেন। এর আগে বন্যাকবলিত মানুষদের জন্য চিত্রনায়ক অনন্ত জলিল, খল-অভিনেতা ডিপজল ও শিল্পী সমিতির পক্ষ থেকে ত্রাণ পাঠাতে দেখা গেছে।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, জুন ২৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa