ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

বিনোদন

প্রিয়াঙ্কার রেস্তোরাঁয় শিঙাড়ার দাম ১ হাজার, ফুচকার প্লেট ১২৯৫! 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, জুন ২৪, ২০২২
প্রিয়াঙ্কার রেস্তোরাঁয় শিঙাড়ার দাম ১ হাজার, ফুচকার প্লেট ১২৯৫!  প্রিয়াঙ্কা চোপড়া

যুক্তরাষ্ট্রে অনেক আগেই নিজের ব্যবসা প্রতিষ্ঠান চালু করেছেন ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। নিউ ইয়র্কে ‘সোনা’ নামে ভারতীয় রেস্তোরাঁ রয়েছে তার।

সম্প্রতি ‘সোনা’ শুরু করেছে নতুন কার্যক্রম, ‘সোনা হোম’। সেখানে বিভিন্ন অনুষ্ঠানের জন্য ভাড়া দেওয়া হবে। হবে ‘গেট টুগেদার’, আংটি বদল বা বিয়ের অনুষ্ঠান! সোনা ও সোনা হোমের সব পাত্র, বাসন-কোসন, ডিনার সেট ডিজাইন করে বানানো।  

সেখানে কলকাতার মাটন কাটলেট থেকে শুরু করে গোয়ার চিংড়ি আর দইয়ের কারি, সবই পাওয়া যায়। এ ছাড়া ভারতের ফুচকা, বড়া পাও, কুলচা, দোসা এই সবও আছে প্রিয়াঙ্কার এই রেস্তোরাঁয়। এখানে জনপ্রিয় বিদেশি খাবারের মধ্যে রয়েছে বার্গার, পিৎজা, ফ্রেঞ্চ ফ্রাই, চিকেন, সালাদ, বাদাম ইত্যাদি।

এখানে খাবারের দাম শুরু হয়েছে ১২ ডলার থেকে। আর সবচেয়ে কম দামি সেই খাবার হলো শিঙাড়া। তবে একটি শিঙাড়া পাওয়া যায় না। এক প্লেটে ৪টি শিঙাড়া থাকে। আর সেই প্লেটের দাম ১২ ডলার বা ১ হাজার ১১০ টাকা। আর এক প্লেট ফুচকার দাম ১৪ ডলার বা ১২৯৫ টাকা!

সম্প্রতি সোনা হোমের সহ-প্রতিষ্ঠাতা মনিশ গোয়ালের সঙ্গে হোমওয়্যার লাইনের সামান্য ঝলক ইনস্টাগ্রাম শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। নিজের নতুন উদ্যোগ নিয়ে বেশ উচ্ছ্বসিত দেশি গার্ল।  

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, জুন ২৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa