ঢাকা, শনিবার, ৫ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

বিনোদন

এবার অস্ট্রেলিয়ায় মুক্তি পাচ্ছে ‘শান’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, জুলাই ২, ২০২২
এবার অস্ট্রেলিয়ায় মুক্তি পাচ্ছে ‘শান’ ‘শান’-এর দৃশ্যে সিয়াম-পূজা

সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত ‘শান’ সিনেমাটি গেল ঈদুল ফিতরে বাংলাদেশে মুক্তি পায়। একই দিনে মালয়োশিয়াতেও মুক্তি পায় এটি।

ঈদের পর ফ্রান্সে ও যুক্তরাষ্ট্রে। রোববার (০৩ জুলাই) সিনেমাটি মুক্তি পাচ্ছে অস্ট্রেলিয়ায়।

সেখানে ‘শান’ সিনেমাটি ডিস্টিবিউশন করছে বঙ্গজ ফিল্মস। প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা তানিম মান্নান এ তথ্য নিশ্চিত করেছেন।

তানিম বলেন, বাংলাদেশে মুক্তির পর বেশ সাড়া জাগায় ‘শান’। তার ধারবাহিকতায় দেশের বাইরে দর্শকদের কাছে প্রশংসিত হচ্ছে। তাই সিনেমাটি আমরা অস্ট্রেলিয়ায় মুক্তি দিচ্ছি। রোববার থেকে সিডিনীতে মুক্তির মাধ্যমে এখানে প্রদর্শন শুরু হচ্ছে। পর্যায়ক্রমে অন্য স্টেটগুলোতেও চলবে।

এম রাহিম পরিচালিত সিনেমাটির প্রধান চরিত্রে রয়েছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। এতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাসসহ অনেকেই।

‘শান’-র অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন বলিউডের আব্বাস আলি মোঘল। যিনি কলকাতার ‘প্যানথার’ এবং বলিউডের ‘হেইট স্টোরি ২-৩-৪’, ‘ডিয়ার জিন্দেগি’, ‘এম এস ধোনি’, ‘হামারি আধুরি কাহানি’, ‘আশিকি ২’, ‘অগ্নিপথ’, ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’সহ অসংখ্য সিনেমায় স্টান্ট ও অ্যাকশন দৃশ্য করেছেন।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, জুলাই ০২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa